দেশজুড়ে

লড়ি চাপায় চালকের মর্মান্তিক মৃত্যু

  প্রতিনিধি ৩ ডিসেম্বর ২০২৩ , ৪:২৪:০৪ প্রিন্ট সংস্করণ

লড়ি চাপায় চালকের মর্মান্তিক মৃত্যু

ময়মনসিংহ গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মোঃ সেলিম মিয়ার ছেলে জিদান (২০) লড়ি চাপায় মারা গেছেন। তিনি লড়ি চালক। ঘটনাটি ঘটেছে শনিবার (০২ ডিসেম্বর) বিকালে নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার বৈখরহাটি গ্রামে।

নিহতের প্রতিবেশি শহীদ খান জানান- জিদান ছোট বেলা থেকেই দাড়িয়াপুর গ্রামে তার নানী মালেকা বানুর কাছে থাকতেন। তিনি মৃত আবুল কাসেমের ছেলে। জিদানের পৈত্রিক বাড়ি গৌরীপুর উপজেলার ৩নং অচিন্তপুর ইউনিয়নের ছইয়ের কান্দা গ্রামে। দীর্ঘদিন যাবত সে এ গ্রামের আলমের লড়ি চালাতেন। ঘটনার দিন ইটভাটার জন্য মাটি আনতে সে ও একই গ্রামের মৃত মিলনের ছেলে মোস্তফা কেন্দুয়া উপজেলার বৈখরহাটি গ্রামে তানিয়া ব্রিকসের জন্য দুইটি লড়ি নিয়ে মাটি আনতে যান। এসময় মোস্তফার গাড়িটি একটি গর্তে আটকে গেলে জিদান সে গাড়িটি উঠাতে যায়। একপর্যায়ে লড়ির সামনের অংশের আংটা ভেঙে ইঞ্জিন উল্টে গেলে জিদান চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

লড়ির মালিক স্বপন মিয়া জানান- তানিয়া, খান ও তাঁরা মিয়া ব্রিকসের জন্য জিদান লড়ি দিয়ে মাটি আনছিলো। দূর্ঘটনা বশত: লড়ির আংটা ভেঙে গিয়ে জিদান মারা যায়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান- ঘটনাস্থল নেত্রকোণা জেলার কেন্দুয়া থানার অন্তর্গত। নিহতের লাশ বাড়িতে নিয়ে আসলে গৌরীপুর থানার পুলিশ প্রাথমিক তথ্য সংগ্রহ করেছে।

আরও খবর

Sponsered content

Powered by