ঢাকা

মধুমতিতে গোসল করতে নেমে বৃদ্ধ নিখোঁজ

  এস এম বাবুল ২৭ এপ্রিল ২০২৪ , ৩:৩৫:১৬ প্রিন্ট সংস্করণ

মধুমতিতে গোসল করতে নেমে বৃদ্ধ নিখোঁজ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মধুমতি নদীতে গোসল করতে নেমে সত্তরোর্ধ্ব এক বৃদ্ধের নিখোঁজের খবর পাওয়া গেছে। প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে, শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার কুশলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড দক্ষিণ বাসুরিয়া (সিঙ্গিপাড়া) গ্রামের লাল মিয়া মোল্লার ছেলে আতাহার আলী মোল্লা (৭০) প্রতিদিনের ন্যায় মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন।

প্রত্যক্ষদর্শী ওই ভ্যানচালক সাকিবুল এ প্রতিবেদককে জানান, নিখোঁজ আতাহার আলী মোল্লাকে তিনি মধুমতি নদীতে গোসল করতে নামতে দেখেছেন। এছাড়া নদীতে গোসল করতে আসা দুই কিশোর নিখোঁজ ওই বৃদ্ধকে নদীতে ডুব দিতে দেখেছেন তবে উপরে না ওঠায় তারা গোসল না করেই দ্রুত স্থান ত্যাগ করেন এবং ওই এলাকার লোকজনকে বিষয়টি অবহিত করেন।

খবর পেয়ে এলাকার লোকজন পানিতে নেমে খোঁজাখুঁজি করে না পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেন। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ডুবুরি দল পাঠাতে খুলনা বিভাগীয় ফায়ার সার্ভিসকে অবহিত করেন। ‌

শেষ খবর পাওয়া পর্যন্ত খুলনা থেকে আসা ডুবুরি দল ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গীপাড়া ফায়ার সার্ভিস গ্রুপ লিডার ফেরদৌস মিয়া।

আরও খবর

Sponsered content

Powered by