রাজশাহী

সিরাজগঞ্জে মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা এবং সচেতনতা মুলক প্রশিক্ষনের উদ্বোধন

  প্রতিনিধি ২৬ জুন ২০২২ , ৭:০২:৫২ প্রিন্ট সংস্করণ

 

সিরাজগঞ্জ প্রতিনিধি: কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় উপকারভোগীদের ৩দিনব্যাপী মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা এবং সচেতনতা মুলক প্রশিক্ষনের উদ্বোধন করা হয়েছে।

২৬জুন রবিবার সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হলরুমে উদয়ণ মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সংস্থা সিরাজগঞ্জের আয়োজনে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত সিরাজগঞ্জ পৌরসভা কর্ম এলাকা কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় পৌরসভার ১৫ টি ওয়ার্ডের ৩শ উপকারভোগীদের ৩দিনব্যাপী মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা এবং সচেতনতা মুলক প্রশিক্ষনের উদ্বোধন করেন উদয়ণ মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সংস্থা সিরাজগঞ্জের প্রকল্প পরিচালক ও সাবেক সংরক্ষিত সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না।

মহিলা বিষয়ক অধিদপ্তর সিরাজগঞ্জের উপপরিচালক কানিজ ফাতেমা এর সভাপতিত্বে বাবুল আকতার এর সঞ্চালনায় মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা এবং সচেতনতা মুলক প্রশিক্ষন প্রদান করেন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপপরিচালক আব্দুল্লাহ হেল বাকী।

এসময় ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মামুনুর রশিদ মামুন, ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর স্বপ্না হাবিবসহ বিভিন্ন এলাকা থেকে আগত কর্মজীবী ল্যাকটেটিং মাদার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by