রাজশাহী

সিরাজগঞ্জে মূশুক চলান বিহীন বিড়ি জব্দ

  প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২২ , ৫:০১:৪১ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:
কাস্টম, এক্সাইজ ও ভ্যাট বিভাগ সিরাজগঞ্জ সার্কেলের অভিযানে সিরাজগঞ্জের বেলকুচি ও শাহজাদপুর উপজেলার একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে নকল বিড়ি ও মূশুক চলান বিহীন এবং বাজারে অবৈধ বিড়ি ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে অভিযান করা হয়।

অভিযানে এআরও মোঃ শহিদুল ইসলাম, জসিম উদ্দিন, হাফিজুর রহমান, আব্দুল্লাহ আল মারুফ ফেরদৌস অংশ গ্রহন করে ১লক্ষ ১৯হাজার শলাকা মূশুক চালান বিহীন বিভিন্ন ব্রান্ডের বিড়ি জব্দ করেন। বৃহস্পতিবার সকালে বেলকুচি উপজেলা থেকে ফুল বিড়ি ২৬হাজার ৫শ শলাকা, শাহজাদপুর উপজেলা থেকে সিহাব বিড়ি ৩হাজার শলাকা, নিরব বিড়ি ৪৯হাজার শলাকা, মধু বিড়ি ৯হাজার ৫শ শলাকা, নাহিদ বিড়ি ৬হাজার ৫শ শলাকা, সাথী বিড়ি ৫শত শলাকা, মহব্বত বিড়ি ৬হাজার ৫শত শলাকা জব্দ করা হয়েছে বলে কাস্টম,এক্সাইজ ও ভ্যাট বিভাগ সিরাজগঞ্জ সার্কেলের আরও বাহাউল করিম এ প্রতিবেদক কে জানান।

বিড়ি জব্দ করা বিষয়ে কাস্টম, এক্সাইজ ও ভ্যাট বিভাগ এর বিভাগীয় কর্মকর্তা রেজ্জাকুল হায়দার চৌধুরী বলেন, মূশুক চালান বিহীন বিড়ি বাজারে সরবরাহ করার অপরাধে জব্দ করা হয়েছে। তবে জব্দকৃত বিড়ির প্যাকেটে লাগানো ব্যান্ডরোল সঠিক আছে কিনা তা পরিক্ষা নীরিক্ষার মাধ্যমে জানা যাবে। এ ব্যপারে স্থানীয় বিড়ি ব্যবসায়ী মালিকরা বলেন পার্শবর্তী জেলার বিড়ি ব্যবসায়ীরা নকল বিড়ি, ব্যবহারকৃত ব্যান্ডরোল পুনঃব্যবহার ও ব্যান্ডরোল বিহীন অবৈধ সাদা বিড়ি কম দামে বিক্রি করে আসছে।

আরও খবর

Sponsered content

Powered by