রংপুর

ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজায় আইন-শৃংখলা রক্ষায় আনসার সদস্যদের টহল অব্যাহত

  প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২০ , ৪:৩৮:১০ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে দুর্গাপূজা উপলক্ষে জেলার বিভিন্ন মন্ডপের আইন-শৃংখলা রক্ষায় সশস্ত্র আনসার সদস্যদের টহল অব্যাহত রয়েছে।

সোমবার জেলার বিভিন্ন মন্ডপে দায়িত্ব পালন করতে দেখা যায় আনসার টহল টিমের সদস্যদের। ঠাকুরগাঁও জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. রুবেল উকিল জানান, এ বছর শারদীয় দুর্গাপূজায় জেলায় ৪৬০টি মন্ডপে মোট ৬২০ জন আনসার সদস্য নিয়োজিত রয়েছেন।

ইতিমধ্যে জেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জের পরিচালক এ কে এম জিয়াউল আলম। তিনি আরও জানান, সদস্যরা ২২-২৬ অক্টোবর পর্যন্ত আইন-শৃংখলা রক্ষায় স্থানীয় প্রশাসন ও পুলিশের সাথে সমন্বয় করে দায়িত্ব পালন করছে।

তবে করোনা ভাইরাসের কারনে এ বছর নিরাপত্তার স্থির দায়িত্বের পরিবর্তে মন্ডপগুলিতে ৪৬টি মোবাইল স্ট্রাইকিং ফোর্স ও ১৬টি কুইক রেসপন্স টিম সার্বক্ষনিক দায়িত্ব পালন করছে। বিভিন্ন পূজামন্ডপে আনসার সদস্যদের শান্তিপুর্নভাবে দায়িত্ব পালনে সন্তোষ প্রকাশ করেছেন সংশ্লিষ্ট মন্ডপের সভাপতি ও সম্পাদকগণ বলে জানান তিনি।

 

আরও খবর

Sponsered content

রাজশাহীতে আদিবাসীদের সাংস্কৃতিক প্রতিযোগিতা

দুর্নীতি এখন ক্যানসারে রূপ নিয়েছে: রওশন এরশাদ

বাংলাদেশে রাজনৈতিক অস্থিরতা বাড়ার ইঙ্গিত মার্কিন প্রতিবেদনে

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

নেপালে ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৫০ ছাড়াল

নেপালে ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৫০ ছাড়াল

লালপুরে কমরেড আব্দুস সালামের মৃত্যু বার্ষিকী পালনের লক্ষ্যে প্রস্তুতি সভা

Powered by