রাজশাহী

পাঁচবিবিতে স্কুলছাত্রী ধর্ষণ, গ্রেফতার ২

  প্রতিনিধি ২২ জুন ২০২১ , ৭:৩৪:২৩ প্রিন্ট সংস্করণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :

জয়পুরহাটের পাঁচবিবির বীরনগর গ্রামের পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক ও একজন ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছাত্রীর পরিবার থানায় ধর্ষণ মামলা করেন। মামলা সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় বীরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী-কাম নৈশপ্রহরী মেহেদী হাসানের বাড়িতে পরীক্ষার প্রশ্নপত্র নিতে যায় ছাত্রীটি। এসময় বাড়িতে কেউ না থাকায় ছাত্রীকে পাশের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

বাড়ি ফিরে বিষয়টি মা-বাবাকে জানালে তারা স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিকে জানায়। এদিকে, ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য রাশেদুল ইসলাম মামুন ও উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক আলীমুজ্জামান বাবুল (৪৫) টাকার বিনিময়ে আপোষ করার জন্য ভুক্তভোগী পরিবারকে চাপ দেয়। এতে রাজি না হয়ে পরিবারটি থানায় মামলা করে।

পরে পুলিশ ধর্ষক মেহেদী ও বিষয়টি অর্থের বিনিময়ে ধামাচাপা দেওয়ার অপরাধে স্থানীয় ইউপি সদস্য রাশেদুল ইসলাম মামুন (৩৫) কে পুলিশ গ্রেফতার করে। মামলার ৩নং আসামি কৃষকলীগ নেতা বাবুল পালাতক আছে। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, স্কুলছাত্রীর পরিবার থানায় ধর্ষণ মামলা করলে পুলিশ তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

আরও খবর

Sponsered content

Powered by