Uncategorized

অরিন্দম শীলের ওয়েব সিরিজে আরিফিন শুভ

  প্রতিনিধি ২ আগস্ট ২০২৩ , ৬:৪০:৩৩ প্রিন্ট সংস্করণ

অরিন্দম শীলের নতুন ওয়েব সিরিজে আরিফিন শুভ

ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীলের সঙ্গে নতুন এক ওয়েব সিরিজে কাজ করেছেন বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভ।

সত্তরের দশকে কলকাতায় সংঘটিত সুরূপা গুহর মৃত্যুরহস্য নিয়ে নির্মিত হয়েছে ‘উনিশে এপ্রিল’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত থ্রিলার ঘরানার আট পর্বের এই সিরিজে অভিনয় করছেন এই নায়ক। বিষয়টি জানিয়েছেন শুভ নিজেই।

অভিনেতা বলেন, ‘আগে এ ধরনের চরিত্রে কাজের সুযোগ হয়নি আমার। গল্প বেজড কাজটিতে একেবারে ভিন্ন ধরনের চরিত্র। এটি আমার জন্য দারুণ একটি কাজ হয়েছে।’

আরিফিন শুভ প্রসঙ্গে নির্মাতা অরিন্দম শীল বলেন, ‘শুভর সঙ্গে অনেক দিন ধরে কাজ করার ইচ্ছা। শুভও চাচ্ছিল আমরা একটা কাজ করব। কাজটি করার জন্য আমি তাকে ফোন করেছিলাম, সঙ্গে সঙ্গে সে রাজি হয়ে যায়। পরে শুনেছি, সে অন্য একটি সিনেমার শুটিং পিছিয়ে আমার এই কাজের শিডিউল দিয়েছে। সে আমার অনেক আদরের। মিষ্টি একটি ছেলে, অনেক ফ্রেন্ডলিও। চুপচাপ কাজ করে। প্রচণ্ড মেথড অ্যাক্টর সে। মাথা দিয়ে কাজ করতে চায়। তার সঙ্গে কাজ করে ভালো লাগল।’

জানা যায়, কলকাতার বিভিন্ন লোকেশনে টানা বিশ দিন শুটিং শেষ করে দেশে ফিরেছেন শুভ। সিরিজটিতে একজন শিক্ষাবিদের চরিত্রে দেখা যাবে তাকে। এমন চরিত্রে তাকে আগে দেখা যায়নি।

‘উনিশে এপ্রিল’-এ আরিফিন শুভর সঙ্গে অভিনয় করেছেন অরুণিমা ঘোষ ও সৌরসেনী। চলতি মাসের শেষ দিকে একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিরিজটি।

আরও খবর

Sponsered content

Powered by