বিনোদন

অর্জুনের সাথে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন কৌতুকাভিনেত্রী

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৩ , ৪:১৬:৫৭ প্রিন্ট সংস্করণ

বলিউডের চর্চিত প্রেমিকযুগল মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। সম্পর্কের শুরু থেকেই সমালোচনায় রয়েছেন তারা। বয়সে ১০ বছরের ছোট প্রেমিককে নিয়ে কখনোই রাখঢাক করেননি মালাইকা। বরং সবসময়ই অর্জুনের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন এই নায়িকা। তবে দীর্ঘদিন ধরেই মালাইকা-অর্জুনের সম্পর্ক ভাঙার গুঞ্জন উড়ছে বলিপাড়ায়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, তাদের এই মিষ্টি ভালোবাসায় তৃতীয় ব্যক্তি ঢুকে পড়েছে। মালাইকাকে ছেড়ে নতুন নারীতে মজেছেন অর্জুন। আর সে কারণেই মালাইকার সঙ্গে বিচ্ছেদ করেছেন তিনি। ঘনিষ্ঠমহলে নাকি ব্রেকআপের কথা জানিয়েও দিয়েছেন অর্জুন।

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, আজকাল জনপ্রিয় অভিনেত্রী কুশা কপিলার সঙ্গে বহু জায়গায় দেখা যাচ্ছে অর্জুনকে। সম্প্রতি করণ জোহরের পার্টি থেকেই নাকি বন্ধুত্ব হয়েছে অর্জুন-কুশার। আর সেই বন্ধুত্ব থেকেই প্রেম। তবে এই গুঞ্জনকে একেবারেই নাকচ করে দিয়েছেন মালাইকা।

অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন কুশা। তিনি বলেন, ‘আমাকে নিয়ে রোজ এত নতুন গল্প! ভাগ্যিস আমার মা দেখেননি।’ তবে এই প্রেমের গুঞ্জনকে তিনি পরিস্কার করে কিছু বলেননি।

জানা গেছে, গত কয়েক মাস ধরেই মালাইকার থেকে দূরে দূরে রয়েছেন অর্জুন কাপুর। এমনকি অভিনেত্রী যে পার্টিতে যাচ্ছেন, সেই পার্টিতে নাকি পা রাখছেন না অর্জুন। শুধু তাই নয়, এতদিন যেভাবে নেটমাধ্যমে নিজেদের প্রেমকে ছড়িয়ে বেড়াতেন সেখানেও আগের মতো দেখা যায় না মালাইকা-অর্জুনকে। তবে বিচ্ছেদ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি মালাইকা ও অর্জুন।  

উল্লেখ্য, আরবাজ খানের সঙ্গে দীর্ঘ বিবাহিত জীবনের ইতি টেনে অর্জুনে বাঁধা পড়েন মালাইকা। অন্যদিকে অর্পিতা খানের সঙ্গে সম্পর্ক ভেঙে মালাইকাতে নিজের সুখ খুঁজে পান অর্জুন।

আরও খবর

Sponsered content

Powered by