ময়মনসিংহ

বকশীগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাত্তারের মতবিনিময় সভা

  প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২৪ , ৩:২৬:০৩ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাত্তারের মতবিনিময় সভা

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ নজরুল ইসলাম সাত্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) রাত ৯টায় পৌর শহরের সওদাগর বাড়িতে বাজারের ব্যবসায়ীদের সাথে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ নজরুল ইসলাম সাত্তার এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বকশীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ নজরুল ইসলাম সওদাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ নজরুল ইসলাম সাত্তার,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবু জাফর,বীর মুক্তিযোদ্ধা পরিমল চন্দ্র সাহা প্রমুখ।

এসময় শিক্ষক, সাংবাদিক, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ কৃষক লীগ, আওয়ামী লীগ ও স্থানীয় গণ্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।চেয়ারম্যান প্রার্থী আলহাজ নজরুল ইসলাম সাত্তার বলেন, সকলকে সাথে নিয়ে বকশীগঞ্জ উপজেলাকে উন্নয়নে মাধ্যমে ঢেলে সাজাতে আমি কাজ করতে চাই। আমার কাছে ধনী-গরীব কোন ভেদাভেদ নেই, উপজেলার প্রতিটি মানুষই সমান।

আমি আপনাদের ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার কেউ নাগরিক সেবা থেকে বঞ্চিত হবে না ইনশাল্লাহ। রাস্তাঘাট তৈরিসহ উপজেলার যে যে স্থানে এখনো উন্নয়নের ছোঁয়া পৌঁছায়নি সেসব স্থানে সকালকে সাথে নিয়ে উন্নয়ন করা হবে। তিনি আরো বলেন, ভোট একটি আমানত আপনারা যাকে ভালো মনে করবেন এবং যাকে দিয়ে বকশীগঞ্জের উন্নয়ন হবে তাকেই আপনারা ভোট দিয়ে নির্বাচিত করবেন।

উপজেলার ৭টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৫ হাজার ৪৭৮জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯২ হাজার ৫৪৮ জন ও নারী ভোটার সংখ্যা ৯২ হাজার ৯২৯ জন ও ১ জন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন।২ মে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে এবং আগামী ২১ মে ৫৩ টি কেন্দ্রের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আরও খবর

Sponsered content

Powered by