দেশজুড়ে

অসংখ্য জানাজা পড়ানো হাফেজ বাশারের লাশ পড়েছিল রাস্তায়

  প্রতিনিধি ৭ জুন ২০২০ , ৩:৫০:১০ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বার ( কুমিল্লা)  প্রতিনিধি : এই করোনা ভাইরাসে অথবা এর উপসর্গ নিয়ে মৃত্যু যেন এক অভিসাপ। অনেক মৃত মানুষের নামাজে জানাজা পাড়ালেও আজ করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া সেই হাফেজ (৩৫) বাশারের নিথর দেহ পড়েছিল রাস্তায়। ঘটনাটি ঘটেছে কুমিল্লার দেবিদ্বার উপজেলা মোহনপুর ইউনিয়নের নোয়াদ্দা ভোলার বাড়ি নামক এলাকায়। তিনি বি-বাড়িয়া একটি সমজিদে ঈমামের চাকুরী করতেন।
 
তার বন্ধু মুফতি মাসুদ জানান, গত শুক্রবার বিকালে জ্বর ঠান্ডা নিয়ে গ্রামের বাড়িতে আসলে রাতে তার শাররীক অবস্থা খারাপ হলে শনিবার সকালে এম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া সময় পথিমধ্যে আনুমানিক সকাল ৮ ঘটিকায় তার মৃত্যু হয়। এসময় তার লাশ নোয়াদ্দা রাস্তার পাশে এম্বুলেন্স থেকে নামিয়ে দেয়া হয়।
 
পরে খবর পেয়ে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. শাহাদাৎ হোসেন মিঠু তার লাশ দাফনের যাবতীয় সকল প্রস্ততি ও ব্যায়ভার বহন করে লাশ দাফন সম্পন্ন করেন।
 
পরে মুফতি মাসুম বিল্লাহর নেতৃত্বে গোসল, জানাজা ও দাফন সম্পন্ন কাজে সহযোগিতা করেছেন মরহুমের পিতা আনোয়ার মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম, সমাজসেবা অধিদপ্তরের কর্মরত মো. কাইয়ুম সরকার, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. মাসুদ, মিজান, যুবলীগ নেতা রবিউল্লাহ, ইউপি ছাত্রলীগ সভাপতি মো. আবুল খায়ের, ছাত্রলীগ সদস্য, মামুন, তোফায়েল, শরিফ, আবু সাইদ, শাহাদাৎ ও মোখলেস সরকার।
 
কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. শাহাদাৎ হোসেন মিঠু  বলেন, আল্লাহর নিকট প্রার্থনা করি, তিনি যেন পৃথিবীর আর কাউকে এই করোনা কালে মৃত্যু না দেয়।

আরও খবর

Sponsered content

Powered by