দেশজুড়ে

নোবিপ্রবির প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের নতুন ডিন অধ্যাপক ড. আসাদুন নবী

  প্রতিনিধি ৯ মে ২০২৪ , ৭:৪৩:৪৮ প্রিন্ট সংস্করণ

নোবিপ্রবির প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের নতুন ডিন অধ্যাপক ড. আসাদুন নবী

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (সিএসটিই) বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আসাদুন নবীকে বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মুহাম্মদ আলমগীর সরকার স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। আদেশে বলা হয়, আগামী ১৫ মে ২০২৪ তারিখ হতে পরবর্তী ২ বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন নিযুক্ত হয়েছেন সিএসটিই বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আসাদুন নবী।

নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে এই নিয়োগ বিবেচিত হবে এবং বিধি মোতাবেক নির্ধারিত ভাতা ও সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন।নতুন ডিন হিসেবে নিয়োগ পাওয়া প্রসঙ্গে অধ্যাপক ড. আসাদুন নবী বলেন,”প্রথমেই আমাকে এ দায়িত্ব দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের অন্তর্ভুক্ত বিভাগগুলোর শিক্ষা ও গবেষণা কার্যক্রমকে গতিশীল করা, বিদেশের বিশ্ববিদ্যালয়ের সাথে রিসার্চ কোলাবোরেশন বৃদ্ধি ও অনুষদের সার্বিক উন্নয়নে কাজ করে যাবো।

সর্বোপরি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষার্থীদেরকে দক্ষ ও যুগোপযোগী করে গড়ে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ নিবো। উক্ত দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সকলের সহায়তা কামনা করছি।”

আরও খবর

Sponsered content

Powered by