দেশজুড়ে

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হলেন খায়রুল

  প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:৫১:৪০ প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হলেন খায়রুল

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন এইচ এম খায়রুল বাসার। শনিবার (১০ ফেব্রুয়ারি) ১৫৭ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এই কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু ও সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজা এমপি।

এইচ এম খায়রুল বাসার ময়মনসিংহ জেলা (উত্তর) সমবায় ব্যাংকের চেয়ারম্যান, লংকাখোলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, আনন্দ আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও স্বেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল ইউনিটি ফর নার্সিং (সান)’র চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও তিনি ময়মনসিংহ জেলা পরিষদের সাবেক সদস্য, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরীপুর উপজেলা শাখার সাবেক সহ-সভাপতি ও গৌরীপুর প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক ও সাধারণ সম্পাদক ছিলেন।তিনি স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।

আরও খবর

পাঁচবিবির মেয়রকে গণসংবর্ধনা

ঘোড়াশাল পৌর নির্বাচনে নৌকার মাঝি আল-মুজাহিদ হোসেন তুষার

পাঁচবিবিতে বিনামূল্যে সার-বীজ বিতরণ পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ২৩শ প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার, বীজ ও কীটনাশক ওষুধ বিতরণ করা হয়। মঙ্গলবার উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এসব কৃষি প্রণোদনা বিতরণ করা হয়। উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী অফিসার বরমান হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সাংসদ আলহাজ এ্যাড. সামছুল আলম দুদু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, সহকারি কমিশনার (ভূমি) এম এম আশিক রেজা, প্যানেল মেয়র নূর হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. লুৎফর রহমান, উপজেলা আ.লীগ সভাপতি আ. বকর সিদ্দিক মন্ডল, পৌর আ.লীগ সভাপতি এস কে আব্দুল হক ও প্রেসক্লাবের সভাপতি আ. হালিম সাবু।

নলছিটিতে সিটিজেন ফাউন্ডেশনের খাদ্য সহায়তা

অপহরণের পর মুক্তিপণ আদায়, ছয় পুলিশ কারাগারে

রূপগঞ্জ অগ্নিকাণ্ড: দুই ছেলেসহ জামিন পেলেন হাসেম

Sponsered content

Powered by