চট্টগ্রাম

আবুরকান্দি সবুজ সংঘের পক্ষ থেকে সংগঠনের ২ জন নির্বাচন কমিশনারকে ফুলেল শুভেচ্ছা

  প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ৪:৫২:০৪ প্রিন্ট সংস্করণ

সম্রাট সিকদার, মতলব উত্তর প্রতিনিধি:

১০ আগষ্ট বুধবার চাঁদপুর মতলব উত্তরের ‘আবুরকান্দি সবুজ সংঘ’ এর ২ জন নির্বাচন কমিশনার বাংলাদেশ ন্যাশনাল ব্যাংকের সাবেক কর্মকর্তা আলহাজ্ব মজিবুর রহমান বাবুল এবং বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মজিবুর রহমান অজি’কে সংগঠনের সভাপতি জাপান প্রবাসী রেজাউল করিম আবু ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান শাহীন এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান ‘আবুরকান্দি সবুজ সংঘ’ সংগঠনের কমিটির নেতৃবৃন্দ।

‘আবুরকান্দি সবুজ সংঘ’ একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।উল্লেখ্য, ‘আবুরকান্দি সবুজ সংঘ’ সংগঠনটি স্থাপিত হয় ১৯৭৬ সালে। প্রতিষ্ঠাকাল থেকে সংগঠনটি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে যুক্ত ছিলেন এবং সামনেও উন্নয়নমূলক কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি দেন সংগঠনের নবনির্বাচিত সদস্যরা।

‘আবুরকান্দি সবুজ সংঘ’ সংগঠনের ২ জন নির্বাচন কমিশনারকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন সংগঠনের নবনির্বাচিত সিনিয়ার সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ সভাপতি মফিজুল ইসলাম প্রধান, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক নাছির অজি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোবারক হোসেন প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক কাইউম অজি, ক্যাশিয়ার হুমায়ুন কবির মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইস্রাফিল আলম সহ আরো অনেকে

আরও খবর

Sponsered content

Powered by