বাংলাদেশ

ইভ্যালির এমডি ও চেয়ারম্যানের নিঃশর্ত মুক্তি দাবি

  প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০২১ , ৬:০৮:৫৭ প্রিন্ট সংস্করণ

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং চেয়ারম্যান শামীমা নাসরিনের নিঃশর্ত মুক্তি দাবি করেছে বাংলাদেশে ই-কমার্স মার্চেন্ট অ্যাসোসিয়েশন (বিইসিএমএ)। সংগঠনের নেতারা  বলছেন, গ্রাহক ইভ্যালিকে সময় দিলে প্রশাসন কেন দেবে না?

আজ (বুধবার) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচি থেকে এই দাবি জানানো হয়। সংগঠনটির পক্ষ থেকে বলা হয়, রাসেল ভাইয়ের নিঃশর্ত মুক্তি দিয়ে ইভ্যালিকে ব্যবসা করার সুযোগ দেওয়া হোক।

সরকারের কাছে সাত দফা সুপারিশও তুলে ধরা হয় এ মানববন্ধন থেকে। এছাড়া মানববন্ধন থেকে যেসব অভিযোগ করা হয়- ইভ্যালি নিয়ে সবচেয়ে বেশি নেতিবাচক কথা যারা বলেন, তারা ইভ্যালিতে কখনো অর্ডার করেননি।

আরও বলা হয়,ইভ্যালিতে যারা অর্ডার করে প্রডাক্ট পেয়েছেন তারা যদি ইভ্যালির দুর্দিনে সহযোগিতা না করেন তাহলে নিজের বিবেকের কাছে অপরাধী হবেন।

মানববন্ধন থেকে আরও বলা হয়, আমাদের অনেকগুলো স্টার্টআপ বিদেশি বিনিয়োগ পেতে শুরু করছে, সেখানে ই-কমার্স খাতকে সুরক্ষা না দিতে পারলে, ভবিষ্যতে বিশ্বের ২৫ অর্থনীতির দেশ হওয়া কঠিন হবে। রাষ্ট্রের প্রতিটা নাগরিক রাষ্ট্রের কাছে সন্তানের মতো, সন্তানের ভুল ত্রুটি ক্ষমা করলে আবার সংশোধন হবে। তাই বলে সন্তানকেই মেরে ফেলা হবে?

এমআই/এনএফ

আরও খবর

Sponsered content

Powered by