ঢাকা

উরফি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন গাজীর উঠান বৈঠক

  প্রতিনিধি ১৭ নভেম্বর ২০২১ , ৮:০৭:১৭ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ৭নং উরফি ইউনিয়নে বইছে নির্বাচনী হাওয়া। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে এ ইউনিয়নের প্রার্থী ও ভোটারদের মধ্যে বিরাজ করছে নির্বাচনী আমেজ। গোপালগঞ্জ সদর উপজেলার ৭নং উরফি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান পদপ্রার্থী মো: ইকবাল হোসেন গাজী’র উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় চেয়ারম্যান প্রার্থী মো: ইকবাল হোসেন গাজীর ডুমদিয়া উত্তরপাড়ার নিজ বাড়িতে এ উঠান বৈঠকের আয়োজন করেন তার সমর্থকেরা।

এ উঠান বৈঠকে সভাপতিত্ব করেন উরফি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও বিশিষ্ট সমাজ-সেবক গাজী অলিউর রহমান উলু। গোপালগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান শেখের সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন, লালন বিশ্বাস, সাইফুল মোল্লা, ইউপি সদস্য মো: ইকতিয়ার হোসেন শেখ, মো: মিলু খান, ইকবাল মোল্যা, গিরিশ চন্দ্র মিত্র, শিক্ষক রমেশ চন্দ্র দাস, রনজিত রায়, মনিন্দ্র নাথ ভদ্র, অনি খান, মো: মোবারেক খান, সুজা শেখ, কাইয়ুম খান, পাগল শেখ, সোনামিয়া গাজী, সদর সমাদ্দার, লাভলু গাজী, গাজী মহিউদ্দিন ঠান্ডা, উরফি ইউনিয়ন আ: লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শেখ মিজানুর রহমান, মাহমুদুর রহমান খান লিটন, শেখ নজরুল ইসলাম প্রমুখ। এ সময় বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান পদপ্রার্থী মো: ইকবাল হোসেন গাজী তার বক্তব্যে বলেন, বিগত পাঁচ বছরে ছোটখাটো ভুল ত্রুটি শুধরে নিয়ে আগামী ইউপি নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র হাতকে আরও শক্তিশালী করতে এবং গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম ভাইয়ের সার্বিক সহযোগিতায় এলাকার চলমান উন্নয়ন কর্মকাণ্ডে সেবক হয়ে আপনাদের পাশেই থাকতে চাই।

আপনাদের সাহায্য ও সহযোগিতা নিয়ে আমি পুনরায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে উরফি ইউনিয়নের সকল শ্রেণি-পেশার জনগণকে সাথে নিয়ে এই ইউনিয়নকে একটি উন্নত ও আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে পরবো ইনশাআল্লাহ্। আর এজন্য আপনাদের দোয়া ও আশির্বাদ এবং সার্বিক সহযোগিতা আমার একান্ত প্রয়োজন। এর আগে উঠান বৈঠকে অংশ নিতে উরফি ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে বিপুলসংখ্যক কর্মী-সমর্থক বিভিন্ন শ্লোগান দিয়ে দলে দলে মিছিল নিয়ে চেয়ারম্যানের বাড়িতে সমবেত হন।

আরও খবর

Sponsered content

Powered by