রংপুর

উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

  প্রতিনিধি ২৮ মার্চ ২০২৪ , ৪:৫২:১২ প্রিন্ট সংস্করণ

উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউসুফ আলী (৬৮) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী থানায় মামলা করলে পুলিশ দুইজনকে আটক করেন। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (২৮ মার্চ) উপজেলার কাজীপাড়া এলাকায়।

উলিপুর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের কাজীপাড়া এলাকার ইউসুফ আলী ও তার স্ত্রী ফাতেমা বেগম (৪৯) প্রতিবেশী এক নাতনির (২০) সাথে মাঝে মধ্যেই ইয়ার্কি-মশকরা করতেন। এই সুবাদে ইউসুফ আলী বুধবার দুপুরে ওই নাতনির বাড়ি সংলগ্ন এলাকায় নাতনিকে একা পেয়ে ইয়ার্কি-মশকরা করে হাসি ঠাট্টা করতে থাকেন।

এ ঘটনা দূর থেকে দেখে মেয়ের পিতা মশিয়ার রহমান (৫৫) ক্ষুব্ধ হয়ে ঘটনাস্থলে এসে ইউসুফ আলীকে গালিগালাজ করে টেনে হিছড়ে তাদের বাড়িতে নিয়ে গিয়ে এলোপাতাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করেন। পরে খবর পেয়ে ইউসুফ আলীর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে পল্লী চিকিৎসকের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা করান। বাড়িতে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোর রাতে ইউসুফ আলীর মৃত্যু হয়।

এ ঘটনায় ইউসুফ আলীর স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে মশিয়ার রহমানসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মশিয়ার রহমান ও তার স্ত্রী লাইলী বেগমকে (৪৩) আটক করেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা বলেন, বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হলে দুজনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by