রংপুর

ঐতিহাসিক দিনে ইতিহাস সৃষ্টি করলো পুলিশ: উম্মে কুলসুম স্মৃতি এমপি

  প্রতিনিধি ৮ মার্চ ২০২১ , ৭:৫১:৪৭ প্রিন্ট সংস্করণ

সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি :

কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বলেছেন একাত্তরের মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বলিষ্ট ভূমিকা রেখেছে। তাদের অবদান দেশের মানুষ ভুলতে পারবে না।

তেমনিভাবে ঐতিহাসিক ৭ মার্চ দিবস পালনের মাধ্যমে বাংলাদেশে আরো একটি ইতিহাস সৃষ্টি করলো পুলিশ। কারণ ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর সেই ভাষনই ছিল বাঙ্গালী জাতীর মুক্তির মূলমন্ত্র। এই দিবসটি আনুষ্ঠানিক ভাবে পালন করে পুলিশ আরও দায়িত্বশীলতার পরিচয় দিলো।

ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে রোববার সন্ধ্যায় গাইবান্ধার সাদুল্যাপুর থানায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানার সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা নবীনেওয়াজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহিনুর ইসলাম মন্ডল, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান ও রজ্জব আলী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রশিদ আজমী, উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি প্রভাষক আব্দুল জলিল সরকার, জিল্লুর রহমান খন্দকার, সাদুল্যাপুর প্রেসক্লাব সভাপতি শাহজাহান সোহেল, সাংবাদিক তাজুল ইসলাম রেজা, মোস্তাফিজুর রহমান ফারুক, ছাত্রলীগ সভাপতি মোন্তাজের রহমান চঞ্চল ও ওয়ার্কাসপাটির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

 

Powered by