ঢাকা

কিশোরগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ধোধন

  প্রতিনিধি ৯ মে ২০২৪ , ৬:৩৯:৩৯ প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ধোধন

আজ কিশোরগঞ্জ জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা ও পুষ্টি সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। ৯ মে ২০২৪ ( বৃহস্পতিবার) সকাল ১০ টায় জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা প্রশাসক কিশোরগঞ্জ ও জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি মোহাম্মদ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

” স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে খাবার খাবো পুষ্টি মানে। ” প্রতিপাদ্য নিয়ে আজ সকালে জাতীয় পুষ্টি সপ্তাহ ৯ মে – ১৫ মে ২০২৪ ইং এর উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদ ঢাকা এর মহাপরিচালক ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান, বিশেষ অতিথি ছিলেন সাবেক মহাপরিচালক ডা. মো. খলিলুর রহমান ।

বক্তব্য রাখেন জেলা পরিষদ কিশোরগঞ্জ এর চেয়ারম্যান ও জেলা পুষ্টি সমন্বয় কমিটির উপদেষ্টা এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান। সিভিল সার্জন কিশোরগঞ্জ ও জেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডা. সাইফুল ইসলাম এর সঞ্চালনায় মূলপ্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদ ঢাকা এর উপপরিচালক ডা.ফারজানা হক ও আকতার ইমাম।

এতে কিশোরগঞ্জ জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা সদস্য সহ বেসরকারি এনজিও কেয়ার, ইউএসআইডি, পপি, ব্র্যাক, নিউট্রেশন ইন্টারন্যাশনাল, কাইডস্ সংস্থা সহ প্রকল্প সংশ্লিষ্ট পুষ্টি কার্যক্রমে নিয়োজিত এনজিও’র প্রতিনিধি গণ সভায় অংশগ্রহণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by