ঢাকা

তথ্য গোপনে নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণ!

  প্রতিনিধি ২২ এপ্রিল ২০২৪ , ৫:৪৯:৩৩ প্রিন্ট সংস্করণ

তথ্য গোপনে নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণ!

কিশোরগঞ্জে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে হোসেনপুর উপজেলার মনোনয়ন বাতিলকৃত প্রার্থী শাহ্ মাহবুবুল হক গণমাধ্যম কর্মীদের সঙ্গে দেওয়া একান্ত সাক্ষাৎকারে তিনি একথা বলেন। তিনি ২১ এপ্রিল রবিবার বিকালে সাহেবের চর বেড়িবাঁধে নির্বাচনী জনসংযোগ কালে গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তার মনোনয়ন বৈধতা নিশ্চিত করে বলেন- আপনারা যা শুনেছেন তা সঠিক নয় আমার হলফ নামায় জ্ঞাতসারে কোন তথ্য গোপন করি নাই।

অনলাইনে আবেদন করার সময় একটি অপশনে বিগত সময়ে নিস্পত্তিকৃত মামলার তথ্য কলাম পূরণে না বোধক উত্তর দেয়ায় আমার নমিনেশনে ত্রুটি দেখা দেয় যে ছিল সম্পূর্ণ অনভিজ্ঞতা জনিত, অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত। পরবর্তীতে কর্তৃপক্ষের নিকট পুনর্বিবেচনার আবেদন করলে তা অনুমোদন করে আমার মনোনয়নের বৈধতা প্রদান করেন। আগামী ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ দিলে আমি ভোটারদের নিকট আমার অতীত আমলনামা তুলে ধরে ভোট ভিক্ষা চাইব।

জনতার আদালতে আমি পযুক্ত বিবেচিত হইলে ৮ এপ্রিল সকাল ৮ টা হতে ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠানে আমাকেই ভোট দিয়ে নির্বাচিত করবে। শাহ মাহবুবুল হক একজন ক্রীড়ামোদী ও সংস্কৃতিশীল মানুষ। প্রায় ৭ ফুট লম্বা গড়নের নমনীয় বাচন ভঙ্গিমায় গুছিয়ে কথা বলার ও নেতৃত্বের গুণাবলি সম্পন্ন লোক হিসেবে ভোটার তাকে ইতঃপূর্বেও ইউনিয়ন পরিষদের একাধিক বার চেয়ারম্যান নির্বাচিত করেন।

তিনি দীর্ঘ দিন যাবত উপজেলা আ.লীগ এর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন। তার প্রস্তাবে হোসেনপুর উপজেলায় তৎকালীন সাংসদ এলজিআরডি মন্ত্রী মরহুম আশরাফুল ইসলাম আসাদুজ্জামান খান অডিটোরিয়াম নির্মাণের উদ্যোগ নেন।

এছাড়াও হোসেনপুর উপজেলায় স্টেডিয়াম নির্মাণসহ বহুমুখী উন্নয়ন কার্যক্রম দৃশ্যমান করাতে শাহ্ মাহবুবুল হক তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদটি পাবেন বলে আশাবাদী। পরে গণমাধ্যম কর্মীদের অনুরোধক্রমে তাদের সঙ্গে তিনি একটি ফটোসেশনে অংশগ্রহণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by