ঢাকা

পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে কৈ মাছ প্রতীকের পথসভা

  প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২৪ , ৫:৪১:৪৯ প্রিন্ট সংস্করণ

পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে কৈ মাছ প্রতীকের পথসভা

মঙ্গলবার ২৩ এপ্রিল সন্ধ্যায় কোদালিয়া ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে নির্বাচন উত্তর ভোটার মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হাজী রুকন উদ্দিন। সভায় ভোটারদের উদ্দেশ্যে দানবীর হাজী মো. মকবুল হোসেন বলেন আমি পাকুন্দিয়া উপজেলার প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডের কোনো মসজিদ মাদ্রাসা কাঁচা থাকলে আমি তা সাধ্যমতো পাকা করতে চেষ্টা করবো।

মুসল্লীদের জন্য টয়লেটের ব্যবস্থা করে দিবো। বেকারদের কর্মসংস্থান করে দিবো ব্যবসায়ীদের বিনা সুদে পরিষদ থেকে টাকা প্রদান করে তাদের স্বাবলম্বী করে গড়ে তুলবো। স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের বিভিন্ন সুযোগ সুবিধা যাতে পায় পরিষদ থেকে তার ব্যবস্থা করবো, আমাকে একবার পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বানিয়ে দেখেন আমি আপনাদের মনের আশা পূরণ করতে পারি কিনা? আপনাদের রাস্তা -ঘাট আর কাঁচা থাকবেনা প্রতিটি উপজেলায় অনেক ধরনের উন্নয়ন সেক্টর থাকে।

যে যে সেক্টরে যে সকল সুযোগ সুবিধা থাকে আমি জনগণের কাজেই তার যথাযথ ব্যয় করবো। আমি একটি টাকাও নিজে খাবো না আপনাদের কাছে আমি কথা দিচ্ছি, যদি আপনারা আমাকে ভালোবাসেন বিশ্বাস করেন তাহলে আমাকে কৈ মাছ প্রতীকে ৮ মে একটি করে ভোট দেন। কারণ ভোট আপনার আমানত জিনিস, যেখানে ইচ্ছা সেখানে দিবেন না। জেনে বুঝে অবশ্যই সিদ্ধান্ত নিবেন। আপনাদের বিবেকের কাছে আমার প্রশ্ন দিয়ে গেলাম আপনারাই সিদ্ধান্ত নিবেন।

আরও বক্তব্য রাখেন মো. ইসমাঈল হোসেন (গুরু), হারুনর রশীদ, সেনা সার্জেন্ট অব. শাহাবুদ্দিন রানা, জয়বাংলা প্রেস কমিউনিটি এর সভাপতি সাংবাদিক শাহ মো. সারওয়ার জাহান, দৈনিক ডেল্টা টাইমস এর প্রতিনিধি সাংবাদিক আবুল কালাম আজাদ, যুব নেতা বিপুল মিয়া, হারণ মিয়া, সম্রাট, মার্সেল , লক্ষণ প্রমুখ। এরপর রাত সাড়ে ৭ টায় চরটেকি পাগলাবাড়ী ঈদগাহ মাঠে এক নির্বাচনী পথসভায় কৈ মাছের প্রার্থী আলহাজ মকবুল হোসেন বক্তব্য রাখেন।

হাজী মোনায়েম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোখলেছুর রহমান সোহাগ, তারেকুল ইসলাম মাসুদ, পাকুন্দিয়া উপজেলা ওলামা লীগের সভাপতি আব্দুল মান্নান, এড. আব্দুস সাওার, মোশাররফ হোসেন। সঞ্চালনা করেন হুমায়ুন কবীর। অনুষ্ঠান শেষে আগামী ৮ মে কৈ মাছের বিজয় লাভের জন্য আল্লাহর সাহায্য কামনা করে দোয়া মুনাজাত পরিচালনা করেন মুফতি মাওলানা আব্দুস সাওার। প্রতিটি পথ সভায় ছিল জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।

আরও খবর

Sponsered content

Powered by