রংপুর

খানসামায় প্রধানমন্ত্রী কার্যালয় হতে শিক্ষাবৃত্তি ও উপকরণ বিতরণ

  প্রতিনিধি ১১ মার্চ ২০২১ , ৭:১১:২২ প্রিন্ট সংস্করণ

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুর জেলার খানসামা উপজেলাধীন ২৬০ জন ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে প্রধানমন্ত্রী কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মসূচির আওতায় ২০২০-২০২১ অর্থবছরে বাস্তবায়িত প্রকল্পের আওতায় ২০০ জন শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রী কার্যালয়ের আর্থিক বিভাজন অনুযায়ী দুই লক্ষ টাকা শিক্ষা বৃত্তি ও ৬০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ হিসেবে স্কুলব্যাগ, খাতা, কলম, মাস্ক, পেন্সিল, সাবান, জ্যামিতি বক্স বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, মাধ্যমিক শিক্ষা অফিসার আজমুল হক, প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) শাহ মান্নান, উপজেলা আইসিটি প্রোগ্রামার মিজানুর মিল্টন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by