দেশজুড়ে

গফরগাঁওয়ে কৃষকের বাড়িতে ভাঙচুর ও লুটপাট

  প্রতিনিধি ৩ জুন ২০২০ , ৭:৫৮:২৭ প্রিন্ট সংস্করণ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী মধ্যপাড়া গ্রামে স্থানীয় সন্ত্রাসীরা কৃষক আমিরুল ইসলামের বাড়িঘরে ব্যাপক ভাঙচুর এবং লুটপাট চালিছে।

ব্যাপারে কৃষক আমিরুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসী রুবেল খান, রাসেল খান, আলামিন, মোজাম্মেল হামিদের নেতৃত্বে আরো ১০/১২জন সন্ত্রাসী তারঁ বাড়িতে গতকাল দুপুর আনুমানিক টার সময় দেশীয় অস্ত্র শস্ত্রসহ হামলা চালিয়ে ত্রাশ সৃষ্টি  করে। এসময় কৃষক আমিরুল ইসলাম মাঠে কাজে ব্যস্ত ছিলো হামলা কারিরা বাড়িঘরে ব্যপক ভাঙচুর করে এতে তারঁ অন্তত লক্ষ টাকার ক্ষতিসাধন করে।

স্থানীয় ফরিদ, মোর্শেদাসহ অনেকের সঙ্গে কথা বলে জানা যায় হামলা কারিরা আমিরুল ইসলামের ঘরে থাকা ফ্রিজ, টিভি, আসবাবপত্র ভাঙচুর করে এবং  মোবাইল সেট, স্বর্নালঙ্ককরসহ নগদ টাকা লুটপাট করে। এসময় আমিরুল ইসলামের মা ষাটোর্ধ্ব রোকেয়া বেগমকে মারধর করে। তখন প্রতিবেশিরা বাধা দিলে সন্ত্রাসীরা ব্যাপক ত্রাস সৃষ্টি করে। এতে আমিরুল ইসলামের প্রায় ৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানান তিনি।

ব্যাপারে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান জানান, এঘটনায় অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by