চট্টগ্রাম

গরুটি ফেরত দিতে চায় মিরসরাই থানা পুলিশ

  প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২৩ , ৫:৪৪:৫৩ প্রিন্ট সংস্করণ

গরুটি ফেরত দিতে চায় মিরসরাই থানা পুলিশ

চট্টগ্রামের মিরসরাইয়ে প্রাইভেটকার সহ জব্দ হওয়া একটি গরু তার মালিককে ফেরত দিতে চায় পুলিশ। কিন্তু গরুটির মালিক পরিচয়ে এখনো কাওকে পাওয়া যায়নি। 

বুধবার ( ১৮ অক্টোবর) ভোর সাড়ে ৫টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ তালবাড়িয়া নামক স্থান থেকে প্রাইভেটকার সহ গরুটি জব্দ করা হয়। 

মিরসরাই থানা পুলিশ জানায়, বুধবার সকালে থানা পুলিশের একটি টিম মাদক বিরোধী অভিযান হিসেবে মহাসড়কে গাড়ি তল্লাশি করছিল। এসময় একটি প্রাইভেটকার (চট্ট মেট্রো-গ-০৫-০১০৪)  পুলিশ দেখে চেকপোস্টে থেকে একটু আগে থেমে যায়। এসময় প্রাইভেটকারে থাকা ৫ থেকে ৬ জন দৌড়ে পালিয়ে যায়। আরোহীদের পালিয়ে যাওয়ার কারন জানতে গিয়ে পুলিশ প্রাইভেট কারের কাছে গিয়ে দেখে গাড়ির মধ্যে একটি গরুর বাছুর পেছনের সিটের সাথে শুইয়ে বেঁধে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে মিরসরাই থানা পুলিশ গরুর বাছুর ও প্রাইভেটকারটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। কিন্তু উদ্ধারের ২৪ ঘন্টা পার হলেও গরুর বাছুর কিংবা প্রাইভেট কারের মালিকানা দাবি করে মিরসরাই থানায় কেউ যোগাযোগ করেনি।

এই সংক্রান্তে মিরসরাই থানা পুলিশ মামলা নং ১৮ দায়ের করেছে।

মিরসরাই থানা অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, গরু চোর সিন্ডিকেটটি শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া গরুটি যথা সম্ভব ফেনী ছাগলনাইয়া কিংবা মুহুরীগঞ্জ এলাকার হতে পারে। আমরা সংশ্লিষ্ট থানায় বার্তা প্রেরণ করেছি গরুর মালিকের খোঁজে। উপযুক্ত তথ্য প্রমান সাপেক্ষে গরুর মালিককে গরুটি হস্তান্তর করতে চাই আমরা। 

আরও খবর

Sponsered content

Powered by