ঢাকা

গাজীপুরে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল 

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২১ , ৯:০৯:০৫ প্রিন্ট সংস্করণ

সাইফুল ইসলাম শুভ, গাজীপুর সদর প্রতিনিধি:
গাজীপুরের সদর উপজেলা পিরুজালী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অংশ হিসেবে দোয়া, মিলাদ মাহফিল ও গণভোজ কর্মসূচীর আয়োজন করেন।
শনিবার সকাল ১১টায় সদর উপজেলার পিরুজালী ইউনিয়নের আলিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।
 উক্ত শোক দিবস অনুষ্ঠানে গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সদস্য জালাল উদ্দিন এর সঞ্চালনায়, পিরুজালী ইউনিয়ন  আওয়ামীলীগের আহ্বায়ক মোশারফ হোসেন সরকার এর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এড.জামিল হাসান দুর্জয়, বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন বৃহত্তর মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, ভাওয়ালগড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শেখ মোঃএমদাদুল হক, সাধারণ সম্পাদক গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগ স্বেচ্ছাসেবী মোঃ আলিম উদ্দিন বেপারী , যুগ্ন-আহবায়ক পিরুজালী ইউনিয়ন আওয়ামী লীগ মোঃ আনোয়ার হোসেন বেপারী ,গাজীপুর সদর উপজেলা ছাত্র লীগের সভাপতি হাসান আল মাহমুদ, সাধারণ সম্পাদক গাজীপুর সদর উপজেলা ছাত্রলীগ আজহারুল ইসলাম, , পিরুজালী ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মাছুম হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজীপুর সদর উপজেলা ছাত্রলীগ তানভীর আহম্মেদ অংকন , সাবেক সাধারণ সম্পাদক পিরুজালী ইউনিয়ন ছাত্রলীগ মোঃ আতিকুর রহমান আশিক, সভাপতি ৩ নং ওয়ার্ড যুবলীগ শফিকুল ইসলাম শফি,সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিলন, মির্জাপুর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক পিরুজালী ইউনিয়ন ছাত্রলীগ মোঃ শাহিন আলম ।
দিবসটি উপলক্ষে অসহায়, দরিদ্র, দিনমজুর, ইয়াতিম শিশু সহ বিভিন্ন শ্রেণি-পশার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরত কামনা করে দোয়া বিশেষ মোনাজাত করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by