দেশজুড়ে

গৌরনদীর সাংবাদিক গিয়াস উদ্দিন করোনায় আক্রান্ত

  প্রতিনিধি ৭ জুন ২০২০ , ৬:৩১:৪৭ প্রিন্ট সংস্করণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : বরিশালের গৌরনদীর সিনিয়র সাংবাদিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি মাই টিভির গৌরনদী প্রতিনিধি মো. গিয়াস উদ্দিন মিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। ওই সাংবাদিকের গ্রামের বাড়ি কটকস্থলে তার বাড়িসহ আশেপাশের ৮টি বাড়ি লকউাউন করেছে উপজেলা প্রশাসন।

ছাড়া  সংবাদ সংগ্রহ করার সময় তার সংস্পর্শে আসা ব্যক্তি সহকর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দিয়েছে প্রশাসন।উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সায়্যিদ মো. আমরুল্লাহ জানান, গত ২৭ মে  গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়ার নমুনা সংগ্রহ করে ঢাকা আইইডিসিআরে পাঠানো হয়। ওই নমুনা পরীক্ষার রিপোর্টে তার (গিয়াসের) শরীরের পজেটিভ শনাক্ত হয়। বুধবাব দুপুরে মোবাইল ফোনের ম্যাসেজের মাধ্যমে করোনায় শনাক্তের বিষয়টি ইউএনও তাকে অবহিত করেন। ওই সাংবাদিকের শরীরে করোনার কোন উপসর্গ নেই।

সাংবাদিক গিয়াস বর্তমানে নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। কটকস্থল গ্রামে তার বাড়িসহ আশেপাশের ৮টি বাড়ি ওই দিন বিকালে লকউাউন করেছে উপজেলা প্রশাসন। ছাড়া  সংবাদ সংগ্রহ করার সময় তার সংস্পর্শে আসা ব্যক্তি সহকর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দিয়েছে ইউএনও ইসরাত জাহান।

 

আরও খবর

Sponsered content

Powered by