চট্টগ্রাম

চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ৬:০৪:১৯ প্রিন্ট সংস্করণ

চন্দনাইশে সড়ক দুর্ঘনায় নিহত ২, আহত ৩

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলাধীন দোহাজারী পৌরসভা সদর এলাকায় হাজারী মার্কেটের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর রবিবার (৮ অক্টোবর) দুপুর দেড়টার সময় চট্টগ্রাম শহরমুখী ইউনিক পরিবহনের বেপরোয়া গতিতে আসা একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৪- ৬০৪৯) এর সাথে বিপরীতমুখী একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা যাত্রীসহ দুইজন ঘটনাস্থলেই নিহত হয়।

নিহতরা হলেন চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার চাগাচার নাথপাড়া নিবাসী মৃত চৈত চরণ নাথের চেলে মৃদুল কান্তি নাথ এবং কক্সবাজার সদরের আব্দুল লফিতের ছেলে মোঃ আবদুল্লাহ (৩৫)

মুমূর্ষু অবস্থায় অটোরিকশা চালকসহ দুইজনকে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত ওই দুইজন হলেন বান্দরবান সদরের জেবুল হকের ছেলে আমির হোসেন (৪০) এবং আবু তাহেরের ছেলে কুতুব মিনার (২২)
খবর পেয়ে দোহাজারী হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশাকে রাস্তা থেকে থেকে সরিয়ে নিজেদের হেফাজতে নিয়ে সড়ক যানজটমুক্ত করেন।

দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান বলেন, নিহত ও আহতদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। আহতেদর চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস পুলিশ হেফাজতে রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by