রাজশাহী

চলনবিল ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে মিলন মেলা

  প্রতিনিধি ৮ নভেম্বর ২০২০ , ৪:০১:৪২ প্রিন্ট সংস্করণ

সিংড়া, (নাটোর) প্রতিনিধি :

নাটোরের সিংড়ায় চলনবিল ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে ২৬ বছর পর বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিশ্ব কবি রবীঠাকুরের স্মৃতিবিজড়িত পতিসর কুঠি বাড়িতে দিনব্যাপী পিকনিকের আনন্দঘন সময়ের মধ্য দিয়ে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়। ১৯৯৪ সালের এসএসসি ব্যাচের প্রায় ৭০জন বন্ধু এতে অংশ নেন।

১৯৯৪ সালের এসএসসি ব্যাচের এই বন্ধুরা নিজ নিজ কর্মজীবন আর সংসার নিয়ে ব্যস্ততার মাঝে ২৬ বছর পর এক সাথে সবার সাথে এভাবে দেখা হওয়ায় ভীষণ খুশি।

পিকনিকের উদ্যোক্তা সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মো. এমরান আলী রানা বলেন, স্কুল বন্ধুদের সবাইকে এক জায়গায় করার প্রবল ইচ্ছে থেকেই গত ৫বছর ধরে সকলের সহযোগিতা নিয়েই আজকের এই আয়োজন। দুপুরের খাবার শেষে পতিসর ডাক বাংলোয় বন্ধুদের কর্মপরিচিতি পর্ব শুরু হয়। এরপর আলোচনা সভায় চলনবিল ফ্রেন্ডস সোসাইটির কমিটি গঠন নিয়ে আলোচনা হয়।

পরে সর্বসম্মতিক্রমে মোল্লা মো. এমরান আলী রানাকে সভাপতি, আব্দুল্লাহ আল কাফি ও নান্টু চরণ হাওলদারকে সহসভাপতি, খায়রুল বাশার নয়নকে সাধারণ সম্পাদক, আমিনুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, মো. রমজান আলীকে অর্থসম্পাদক এবং আকতার হোসে অপূর্বকে মিডিয়া সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট আগামী ২ বছর মেয়াদী পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

Powered by