বাংলাদেশ

চলো টগি ফান ওয়ার্ল্ডে!

  প্রতিনিধি ২ মার্চ ২০২২ , ৭:৪৮:৫১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

 

কোথাও খেলার মাঠ নেই। তাই উচ্ছ্বল কিশোর কিশোরী এখন ঘরবন্দী। স্বপ্নের ডানা আর মেলে না অবসাদের ভারে। দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ তাই শিশু-কিশোরদের সুস্থ বিনোদনের জন্য গড়ে তুলেছে বিশাল থিম পার্ক ‘টগি ফান ওয়ার্ল্ড।

 

টগি ফান ওয়ার্ল্ড সেজেছে নতুন সাজে। আধুনিকায়নের পাশাপাশি যুক্ত হয়েছে নতুন নতুন রোমাঞ্চকর সব গেমস এবং রাইড, যার সংখ্যা দেড় শ’রও বেশি। সন্তানের সঙ্গী বাবা-মায়েদের বিনোদনের উপযোগী আয়োজনও আছে টগি ফান ওয়ার্ল্ডে, যেন পুরো পরিবার একসঙ্গে মেতে উঠতে পারে জীবনের আনন্দে।

 

এসব গেমস ও রাইডের সিংহভাগই ইউরোপ এবং চীন থেকে আমদানিকৃত। প্রতিটি রাইডের নিরাপত্তা ব্যবস্থা আর্ন্তজাতিকমানের। বুধবার সন্ধ্যায় বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল ওয়ানে একটি চমকপ্রদ ফ্ল্যাশ মবের মাধ্যমে টগি ফান ওয়ার্ল্ডের উদ্বোধন করা হয়।

 

বসুন্ধরা সিটির লেভেল ৮ থেকে ১৮ পর্যন্ত বিস্তৃত টগি ফান ওয়ার্ল্ডে লেজার ট্যাগ, পেইন্ট বল, ভার্চুয়াল রিয়ালিটি ও অগমেন্টেট রিয়ালিটি গেমের মত রোমাঞ্চকর সব আয়োজন রয়েছে সকল বয়েসিদের জন্য। রোলার কোস্টার এবং আরও অনেক রুদ্ধশ্বাস সব রাইড তো রয়েছেই। পুরো আয়োজনের মূল লক্ষ্য, সকল মানুষ যেন রোমাঞ্চ জয়ের আনন্দ মনে নিয়ে বেড়ে ওঠে।

 

বিস্তারিত জানতে ও ই-টিকিটের জন্যে ভিজিট করুন www.toggifunworld.com

আরও খবর

Sponsered content

Powered by