দেশজুড়ে

চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ৩ জন

  প্রতিনিধি ১৮ মে ২০২০ , ৭:১২:৫১ প্রিন্ট সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাবের পৃথক তিনটি অভিযানে ১ হাজার ২শ’ পিস ইয়াবা ও ১ কেজি ৯৫০ গ্রাম হেরোইনসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। সোমবার সকাল ও গত রোববার বিকেলে অভিযানগুলো চালানো হয়।  গ্রেফতাররা হলেন জেলার শিবগঞ্জ উপজেলার দক্ষিণ উজিরপুর তালপট্টি গ্রামের মো. গোলামের ছেলে মো. বাবুল ওরফে বাবু (৩৬), শিবগঞ্জের আড়াইরশিযা গ্রামের আনারুল ইসলামের ছেলে নাসির উদ্দিন ওরফে বাবু (৩৬) ও জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর মাদ্রাসাপাড়া এলাকার পুতু মিয়ার ছেলে মো. মুরসালিন ওরফে আপেল(২৭)।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক রায়হান খান বলেন, সোমবার সকাল ৮টার দিকে জেলা শহরের শাহীবাগ স্বরুপনগর এলাকায় অভিযান চালিয়ে ৪শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় বাবুলকে। পরে তার স্বীকারোক্তিতে ৮শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার হয় জেলা শহরের শান্তিবাগ মহল্লার নাসিরকে। এ ব্যাপারে সদর থানায় দুটি পৃথক মামলা দিয়ে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হযেছে বলেও জানান পরিদর্শক রায়হান।
গত রোববার বিকেল পৌনে ৪টার দিকে  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চৌহদ্দীটোলা এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫, রাজশাহীর ব্যাটালিয়ন সদর কোম্পনীর একটি দল। গোপন খবরের ভিত্তিতে চালানো অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী মুরসালিনকে ১ কেজি ৯৫০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম অভিযানটি নিশ্চিত করেন। তিনি  জানান, এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।  
 

আরও খবর

Sponsered content

Powered by