ময়মনসিংহ

বকশীগঞ্জে মাসুম চেয়ারম্যানের এক মাসের জেল-জরিমানা

  প্রতিনিধি ২২ এপ্রিল ২০২৪ , ৬:১১:৫৪ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে মাসুম চেয়ারম্যানের এক মাসের জেল-জরিমানা

জামালপুর বকশীগঞ্জের বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ মোসাদ্দেকুর রহমান প্রামাণিক মাসুমের এক মাসের জেল ও ৫শ টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া জরিমানার টাকা অনাদায়ে আরও সাত দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে। বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের যুবলীগ নেতা আলী হোসেনকে হত্যা হুমকির মামলায় সোমবার (২২ এপ্রিল) জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানজিনা এ রায় দেন।

পরে আদালতে আপিল করে জামিন পেয়ে মুক্ত হন চেয়ারম্যান মোহাম্মদ মোসাদ্দেকুর রহমান প্রামাণিক মাসুম।জানা যায়, উপজেলার ২নং বগারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় এক যুবলীগ নেতার জিহ্বা কেটে নেওয়াসহ প্রাণনাশের হুমকি দেয় বগারচর ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রামাণিক মাসুম।

২০২২ সালের ২৩ মার্চ দিবাগত রাত ৯টায় সময় ওই ইউনিয়নের স্বতন্ত্র নিবার্চিত চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রামাণিক মাসুম যুবলীগ নেতা আলী হোসেন (৪০) কে তাহার ব্যক্তিগত মুঠো ফোন ০১৩১০৯১০৪৭৭ থেকে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং প্রাণ নাশের হুমকি দেন।

পরে চেয়ারম্যানের দেওয়া প্রাণ নাশের অডিও রেকর্ড টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুহূর্তেই ভাইরাল হলে চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রামাণিক মাসুম ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও বাসা থেকে তুলে নেওয়ার চেষ্টা করেন বলে জানান যুবলীগ নেতা আলী হোসেন।

এতে করে আলী হোসেন তার জানমালের নিরাপত্তা চেয়ে বকশীগঞ্জ থানায় চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রামাণিক মাসুমের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি ও আদালতে মামলা দায়ের করেন।

আরও খবর

Sponsered content

Powered by