দেশজুড়ে

মোংলায় রুপালী ব্যাংকে আগুন

  প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২৪ , ৮:২৫:৫৩ প্রিন্ট সংস্করণ

মোংলায় রুপালী ব্যাংকে আগুন

বাগেরহাটের মংলায় রুপালি ব্যাংকের ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে ৩ টার দিকে আগুন লাগার ঘটনা ঘটে। মোংলা পৌর শহরের নিউ মেইন রোড়ে ফেন্সি কমপ্লেক্স নামক ৩য়তলা ভবনটির দ্বিতীয় তলায় রয়েছে রুপালি ব্যাংক মোংলা শাখা।

আগুর লাগার ঘটনা ঘটে ভবনের তৃতীয় তলায়। সেখানে ভবন মালিকের কাপড়ের গোডাউন ও টেইলার্স এর কারখানা রয়েছে। অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন মংলা থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম। আগুন লাগার কিছু সময় পরে ফায়ার সার্ভিস এর একটি ইউডিনট এসে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তবে সাড়ে ৪ টার পরও ভবনের তৃতীয় তলা থেকে ধোয়া বের হচ্ছিল। তবে আগুন লাগার ঘটনায় ব্যাংকের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে দাবি করেছেন রুপালি ব্যাংক মংলা শাখা ব্যবস্থাপক দেবাশীষ কুমার স্থানীয় প্রশাসন । মোংলা থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম জানান, দুপুরে সাড়ে তিনটার সময় আগুন লাগার ঘটনা ঘটে।

তবে এতে ব্যাংকের কোন ক্ষয়ক্ষতি হয়নি। কেবল মাত্র ভবনের তৃতীয় তলায় টেইলার্স ও কাপড়ের গোডাউনের গুদামে আগুন ধরে। তিনি দাবি করেন, যেহেতু ভবনের তৃতীয় তলার টিনের নিচে দেওয়া সিলিংএ কেবল আগুর জ্বলতে দেখেছেন। তাতে মনে হচ্ছে বিদ্যুৎ এর সট সার্কিট থেকে আগুন লাগতে পারে।রুপালি ব্যাংকের অফিসার দেবাশিষ কুমার জানান, আগুনের ঘটনায় ব্যংকের কোনো ক্ষতি হয়নি। তবে দ্রুত নিয়ন্ত্রণে না আসলে ব্যাংকের ক্ষতি হতো।

মোংলা পোট পৌর সভার কাউন্সিলর শরিফুল ইসলাম জানান, দুপুরে ভবন মালিক তাকে ফোন দিলে তিনি ফায়ার সার্ভিসকে খবর দেন। এবং তিনিসহ স্থানীয় প্রশাসনের সবাই এক সাথে সেখানে হাজির হয়ে আগুন নেভানোর কাজে শুরু করেন। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিউজ লেখা পর্যন্ত জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

আরও খবর

Sponsered content

Powered by