রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব দৃষ্টি দিবস পালিত

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২০ , ৪:৫২:৪৪ প্রিন্ট সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব দৃষ্টি দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার দিবসটি পালন উপলক্ষে জাতীয় অন্ধ কল্যান সমিতি, জেলা শাখা ও চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল শহরে শোভাযাত্রা এবং চক্ষু হাসপাতালে আলোচনা সভা ও বিনামূল্যে চক্ষু রোগিদের চিকিৎসা প্রদান ক্যাম্প আয়োজন করে। সভায় দিবসের গুরুত্ব তুলে ধরে বক্তব্য দেন সমিতি সভাপতি আব্দুল হাকিম, ডা. তৌহিদুল ইসলাম সুজন, ডা.মোখলেসুর রহমান মুকুল, আব্দুল হান্নান, সাদিকাতুল বারি সুমন, মতিউর রহমান, কামাল উদ্দিন প্রমুখ।

 

আরও খবর

Sponsered content

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

বন্দুক দিয়ে হেফাজতকে শান্ত করা যাবে না : মামুনুল হক

কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে লঞ্চ-স্পিডবোটে যাত্রীর চাপ বেড়েছে: ফেরিতে যাত্রীবাহি পরিবহন পারাপার

সিনহা হত্যা: চার পুলিশ সদস্যসহ সাত আসামি ৭ দিনের রিমান্ডে

ভাস্কর্য ভাঙচুর: আজ দেশব্যাপী যুবলীগ-ছাত্রলীগের বিক্ষোভ

ভোলায় সাংবাদিকদের দুই গ্রুপের দ্বন্দ্বে বৈশাখী টিভির বর্ষপূর্তি অনুষ্ঠান পন্ড 

Powered by