বাংলাদেশ

চুলে কলপ লাগিয়েও রক্ষা হল না সাহেদের

  প্রতিনিধি ১৫ জুলাই ২০২০ , ৩:৩৪:০০ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক: চুলে কলপ ও গোঁফ ছেটেও রক্ষা পেলেন না রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান বিতর্কিত মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিম। বোরকা পরে সীমান্ত পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টায় ছিলেন বলে জানিয়েছে র‌্যাব। মহামারীকালে রিজেন্ট হাসপাতালের নানা অনিয়ম-দুর্নীতির খবর ফাঁসের পর পালিয়ে যাওয়ার সময় সাহেদকে এক সপ্তাহ পর আজ বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে গ্রেফতার করা হয়েছে।  গ্রেপ্তারের সময় তার চেহারায় ভিন্নতা দেখা যায়।

র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক সারওয়ার বিন কাশেম জানিয়েছেন, গ্রেপ্তার এড়াতে তিনি চুলে কলপ এবং গোঁফও ছেঁটেছিলেন। বোরকা পরিহিত অবস্থায় নৌকায় করে পাশের দেশে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়। চেহারা পরিবর্তন করার জন্য চুলও কালো করেন। দেবহাটা সীমান্তবর্তী কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর থেকে আজ ভোর সাড়ে ৫টার দিকে সাহেদকে গ্রেপ্তারের সময় তার কাছে গুলিসহ একটি ‘অবৈধ অস্ত্র’ পাওয়া গেছে।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল তোফায়েল মোস্তফা সারোয়ার বলেন, দালালের মাধ্যমে লবঙ্গবতী নদীর ইছামতিখাল দিয়ে সীমান্ত পার হওয়ার চেষ্টা করছিলেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান। গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টা থেকে ওই এলাকায় অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা। কিন্তু সে ঘনঘন স্থান পরিবর্তন করায় গ্রেপ্তার করতে একটু সময় লেগেছে।

গ্রেপ্তারের পর সাহেদকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। তাকে উত্তরার র‌্যাব সদর দপ্তরে নেওয়ার পর উত্তরার একটি বাড়িতে অভিযান শুরু করেছে র‌্যাব। সেটি সাহেদের আরেকটি অফিস বলে র‌্যাব জানিয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by