ঢাকা

জনগণের কারণেই আমাকে প্রার্থী হতে হয়েছে: তৈমূর

  প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২২ , ৫:৪৪:৫৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আমি জনগণের প্রার্থী। জনগণের চাহিদার কারণেই আমাকে প্রার্থী হতে হয়েছে। পৌরসভার ও সিটি করপোরেশন ১৮ বছর যাবৎ এক ব্যক্তির হাতে। এতে ঠিকাদারদের সিন্ডিকেট শক্ত হয়েছে। কিন্তু নগরবাসীর সেবা বৃদ্ধি পায়নি। ফলে নগরবাসী এখন ঐক্যবদ্ধ। এখানে একেকজন একেক দল করে। কিন্তু ডান বাম সবাই আমার পাশে। 

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি নারায়ণগঞ্জের ভোটার হতেন আমি তার কাছেও ভোট চাইতে যেতাম এবং আমার দৃঢ় বিশ্বাস তিনি আমাকে ভোট দিতেন। বিগত পঞ্চাশ বছরে স্বচ্ছ ও গণমুখী কর্মকাণ্ডের জন্য মাননীয় প্রধানমন্ত্রীও আমাকে ভোট দিতেন বলে আমার বিশ্বাস।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালে বলেছিলেন তৈমূর আলম খন্দকার জেতার মতো লোক।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে নাসিকের ৯ নং ওয়ার্ডের জালকুড়ি বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান ও আওয়ামী লীগের সমর্থন প্রসঙ্গে তৈমূর বলেন, আমি কোনো দলের সাপোর্টে নির্বাচন করছি না। আমি তো আওয়ামী লীগের ভোটও চাই। মাননীয় প্রধানমন্ত্রীর ভোট ও সমর্থনও চাই। আমি সবার ভোট চাই। যাদের নাম আপনারা বলছেন তারাও তো শহরের ভোটার, তারা জনপ্রতিনিধিত্ব করছেন। আমিতো তাদেরও ভোট ও সমর্থন চাইতেই পারি।

তিনি আরো বলেন, সরকারি দলের মেয়র প্রার্থীও কিন্তু সব দলের মতের মানুষের ভোট চাইছেন। সেখানে আমি চাইলে দোষের কি? আমি মাঠে নেমেছি জনগণের সাথে।

তৈমূর বলেন, মানুষ যখন একটা প্রার্থী খুঁজে বেড়াচ্ছিল। তখন জনমানুষের ডাকে সাড়া দিয়ে আমি প্রার্থী হই। নারায়ণগঞ্জের আপামর জনগণ, খেটে খাওয়া মানুষ, জনপ্রতিনিধি, মহিলারাসহ সবাই দল মত নির্বিশেষে আমার সঙ্গে আছে।

তিনি বলেন, যখন শামীম ওসমান তোলারাম কলেজের ভিপি ও ছাত্রনেতা, তখন আমি নারায়ণগঞ্জে একজন ডার্কসাইডের শ্রমিক নেতা। আমি শামীমের পায়ে হাঁটি না। আমি নিজস্ব জনশক্তিতে হাঁটি। এখন কেউ যদি মনে করে নারায়ণগঞ্জের গণমানুষের চাহিদা পূরণের জন্য  আমাকে প্রয়োজন। তারা যদি মনে করে তৈমূর আলম খন্দকারের কাছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নিরাপদ তাহলে তারা সে অনুযায়ী কাজ করবে।

সরকারদলীয় প্রার্থী প্রসঙ্গে তৈমূর বলেন, তাকে (আইভী) নাকি কেউ সাপোর্ট দেয় না, এখানে আমি কী করব। তাদের এমপি, দলের নেতাকর্মীরা যদি তাকে সাপোর্ট না দেয় তাহলে আমার করার কিছু নেই। সিটি করপোরেশনে অতিরিক্ত তিন চারগুণ ট্যাক্স দিতে গিয়ে তো তারাও ভুক্তভোগী। আমি তো সবার ভোট চাইব।

তৈমূর বলেন, নারায়ণগঞ্জের নাগরিকদের জিম্মাদারি কার কাছে হেফাজতে থাকবে এটা দেখার দায়িত্বও তাদের। সে হিসেবে তারা সিদ্ধান্ত নেবে।

তিনি বলেন, বিএনপি আমাকে বহিষ্কার করেনি, তারা আমাকে সকল দলের সমর্থন পাওয়ার সুযোগ করে দিয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by