ঢাকা

জলিরপাড় ইউপি উপ-নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী বিভা মন্ডল

  প্রতিনিধি ১০ মার্চ ২০২৪ , ৭:০৯:৩৮ প্রিন্ট সংস্করণ

জলিরপাড় ইউপি উপ-নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী বিভা মন্ডল

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৭ নং জলিরপাড় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ত্রিমুখী ভোট যুদ্ধে বিভা মন্ডল বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। আনারস প্রতীকে বিভা মন্ডল পেয়েছেন ৫ হাজার ৭৯ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিপ্লব মজুমদার মটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬’শ ২৮ ভোট।১ হাজার ৪’শ ৫১ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিভা মন্ডল।

চেয়ারম্যান পদে অন্য আরেক প্রতিদ্বন্দ্বী প্রার্থী জলিরপাড় ইউনিয়ন পরিষদের প্রয়াত চেয়ারম্যান মিহির কান্তি রায়ের সহধর্মিনী শেফালী রাণী হাওলাদার চশমা প্রতীকে পেয়েছেন ২ হাজার ২৯ ভোট। শনিবার (৯ মার্চ) সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৯টি কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

নির্বাচনে মোট ভোটার ১৭ হাজার ২শ ৪৫ জন, ভোটাধিকার প্রয়োগ করেছেন ১০ হাজার ৯’শ ৬৩ জন এবং বাতিল হয়েছে ৭৪ ভোট। মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জুয়েল আহম্মেদ জানান, সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত, শান্তিপূর্ণ পরিবেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে মুকসুদপুর উপজেলার ১৭ নং জলিরপাড় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত নির্বাচনে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি।

নির্বাচন কমিশনের বিধিমালা অনুযায়ী সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী বিভা মন্ডল ১হাজার ৪’শ ৫১ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by