ঢাকা

জাতির জনকের সমাধিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২০ , ৯:২৮:০৭ প্রিন্ট সংস্করণ

জাতির জনকের সমাধিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা

 

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

শনিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ কমিটির সকল নেতৃবৃন্দদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর তিনি নেতৃবৃন্দদের নিয়ে পবিত্র ফাতেহা ও দুরূদ পাঠ শেষে ’৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে শাহাদাত বরণকারী সকল শহীদের রূহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ করোনা থেকে দ্রুত মুক্তি চেয়ে দেশের কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এ সময় নবগঠিত কমিটির সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, যুগ্মসাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতৃবৃন্দ সহ গোপালগঞ্জ ও পার্শ্ববর্তী জেলার নেতৃবৃন্দেরা উপস্থিত ছিলেন। পরে স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্যটি লিখে স্বাক্ষর করেন। এরপর তারা টুঙ্গিপাড়ায় জেলা পরিষদ রেস্ট হাউজ “বিজয়” সম্মেলন কক্ষে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রথম সভার আয়োজন করেন।

আরও খবর

Sponsered content

Powered by