রংপুর

ডোমারে আশ্রয়ণ-২ প্রকল্প পরিদর্শন

  প্রতিনিধি ১১ জুলাই ২০২১ , ৭:৪৭:১৩ প্রিন্ট সংস্করণ

ডোমার (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডোমারে আশ্রয়ন-২ প্রকল্প পরিদর্শনে আসেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-প্রকল্প প্রকৌশলী আনোয়ার রহমান। শনিবার বিকালে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় প্রথম ও দ্বিতীয় পর্যায়ে নির্মীয়মান ঘরসমূহের বর্তমান অবস্থা সরেজমিনে পরিদর্শন করেন প্রধান মন্ত্রীর কার্যালয়ের উপ-প্রকল্প প্রকৌশলী আনোয়ার রহমান, মনিটরিং কর্মকর্তা গোলাম মবিন মো. মাহতাবুল ইসলাম ও নীলফামারী জেলা ডিডিএলজি এডি আব্দুর রহমান।

ডোমার পৌর এলাকার ১নং ওয়ার্ডে কলেজ পাড়ায় দরিদ্র বাতাশি দাসের ঘর নির্মাণে দেওয়ালে ফাটল ও নিম্নমানের সমাগ্রী দিয়ে নির্মাণ করা হয়েছে সংবাদটি দীপ্ত টিভি চ্যানেলে নীলফামারী জেলা প্রতিনিধি প্রকাশ করায় প্রথমে তারা বাতাশি দাসের বাড়ি পরিদর্শন করেন। এরপর রেখা দাসের বাড়ি পরিদর্শন করেন।

একই সময় উপজেলার হরিনচড়া ইউনিয়নের উত্তর হরিনচড়া এলাকার আরও দুইটি ঘর পরিদর্শন করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, সহকারী কমিশনার ভূমি মনোয়ার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অ.দা.) মেজবাহুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সহ-সভাপতি ও ডোমার পৌর প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, জেলা আওয়ামী লীগের সদস্য শহিদ আহমেদ শান্তু, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

Powered by