রংপুর

নীলফামারীতে ২৪ জন চীনা নাগরিকসহ মোট করোনা শনাক্ত ৫৩৬

  প্রতিনিধি ১৬ জুলাই ২০২০ , ৫:৩৬:২২ প্রিন্ট সংস্করণ

নীলফামারী প্রতিনিধি : নীলফামারী জেলায় আরও নতুন করে ৩৮ জনের করোনা (কোভিড-১৯) ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৩৬ জনে। বৃহস্পতিবার নীলফামারীর সিভিল সার্জন ডা. রণজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে বলেন, দিনাজপুর ও ঢাকার পিসিআর ল্যাবের রিপোর্ট অনুযায়ী জেলায় নতুন করে ৩৮ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। তাদের মধ্যে শুধু নীলফামারীর উত্তরা ইপিজেডের ২৮ জন। এরমধ্যে ২৪ জন চীনা নাগরিক রয়েছে। শনাক্তরা হলেন, উত্তরা ইপিজেড এর ম্যাজেন বিডি লিঃ এর ১৭ জন চীনা নাগরিক ও ৩ জন কর্মচারী, ভেনচুরা ল্যাদারওয়ার ম্যানুফ্যাকচারিং লিঃ এর ১ কর্মকর্তা এবং এভারগ্রীন কোম্পানি লিঃ এর ৭ চীনা নাগরিক।
অন্যান্যরা হলেন, নীলফামারী পৌর এলাকার শাহীপাড়ায় ১৫ বছরের ১ কিশোরী, বাবুপাড়ায় ১, উকিলের মোড়ে ১ ও হাসপাতাল মোড়ে ১ জন। সদর উপজেলার রামনগর ইউনিয়নের বাহালিপাড়ায় ১ জন।
সৈয়দপুর উপজেলার নয়াটোলা মন্দির এলাকায় ১ ও পুরাতন বাবুপাড়ায় ১ জন। জলঢাকা উপজেলার কাঠালী ইউনিয়নের পশ্চিম কাঠালীতে ১ ও শৌলমারী ইউনিয়নের কাজিপারায় ১ জন। ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নে ১ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এপর্যন্ত জেলায় মোট কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ৫৩৬ জন।
তন্মধ্যে নীলফামারী সদরে ২৩৪ জন, সৈয়দপুর উপজেলায় ৭৩ জন, ডিমলা উপজেলায় ৫৪, ডোমার উপজেলায় ৪৮, কিশোরগঞ্জ উপজেলায় ৩৮ ও জলঢাকা উপজেলায় ৮৯ জন।
এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩৮১ জন। প্রাণহানি ঘটেছে ৯জনের। ঢাকা, রংপুর ও নীলফামারীতে চিকিৎসাধীন রয়েছে ১১০ জন। বাকিরা আইসোলশনে।

আরও খবর

Sponsered content

Powered by