রাজশাহী

পত্নীতলায় এসিল্যান্ডের বিদায়ী অনুষ্ঠান

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০২১ , ৮:৩১:২২ প্রিন্ট সংস্করণ

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি :

বদলিজনিত কারণে পত্নীতলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানাকে বিদায় সংবর্ধনা প্রদান করেছে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে তাকে এই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন সরকারের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার মোরশেদুল আলমের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তা সানজিদা সুলতানা তার অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম খালিদ সাইফুল্লাহ, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, বীরমুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ, পত্নীতলা প্রেসক্লাব সভাপতি বুলবুল চৌধুরী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মনিরুজ্জামান, আরএমও ডা. দেবাশীস রায়, পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রল্লাদ কুমার কুন্ডু প্রমুখ।

Powered by