খুলনা

পাইকগাছায় বাসের ধাক্কায় যাত্রীর মৃত্যু, আহত ২

  প্রতিনিধি ৫ মার্চ ২০২৪ , ৪:১০:৪৪ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় বাসের ধাক্কায় যাত্রীর মৃত্যু, আহত ২

এক ভ্যান যাত্রীর মৃত্যু ও ভ্যান চালক সহ দু’জন আহত এক ভ্যান যাত্রীর মৃত্যু ও ভ্যান চালক সহ দু’জন আহত। পাইকগাছায় চলন্ত বাসের ধাক্কায় মোছাল সরদার (৫৫) নামে এক ভ্যান যাত্রীর মৃত্যু ও ভ্যান চালক সহ দু’জন আহত হয়েছেন।

সড়ক দুর্ঘটনায় নিহত ওই ব্যক্তি লস্কর ইউনিয়নের লক্ষ্মীখোলা গ্রামের মৃত মান্দার সরদারের পুত্র। আহত ব্যক্তিদ্বয় একই এলাকার মোক্তার গাজীর ছেলে ভ্যান চালক লিটন গাজী (২৭) ও মৃত ইনতাজ গাজীর ছেলে ভ্যানযাত্রী লিয়াকত গাজী ( ৫২)। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলছেন, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় লস্কর ইউনিয়নের শ্মরণখালীস্থ কৃষি কলেজ সংলগ্ন পাইকগাছা-কয়রার প্রধান সড়কে পাইকগাছা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো জ ১৪-২৭১৪ দ্রুত গতির বাসটি যাত্রীবাহী একটি ভ্যানকে ধাক্কা দিলে এ দুর্ঘটনায় হতা-হতের ঘটনা ঘটে। ঘাতক বাসটি জব্দ করা হলেও ড্রাইভার নুহু ও হেলপার পালাতক রয়েছে।

এ ঘটনায় থানায় মামলার তথ্য দিয়ে অফিসার ইনচার্জ মো. ওবাইদুর রহমান বলেন, নিহতের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Powered by