খুলনা

পাইকগাছায় মোটরসাইকেল- লরি ট্রাক সংঘর্ষে নিহত ১

  প্রতিনিধি ৮ এপ্রিল ২০২৪ , ৭:৪৫:৩৫ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় মোটরসাইকেল- লরি ট্রাক সংঘর্ষে নিহত ১

পাইকগাছায় মোটরসাইকেল- ইটভাটার লরি( ট্রাক) মুখোমুখি সংঘর্ষে বাইক যাত্রী নিহত ও চালক আহত হয়েছে। সোমাবার সকাল ৭টার দিকে উপজেলার চাঁদখালী ইউপি’র মৌখালী বাজারে এ সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে।

নিহত খায়রুল ইসলাম (৪৫) কয়রা উপজেলার মদিনাবাদ গ্রামের নওশের সানার ছেলে ও আহত মটরসাইকেল ড্রাইভার আবু মুছা ঢালী ১ নং কয়রার মৃতঃ আবু বক্কর ঢালীর ছেলে। তাকে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খায়রুল ইসলাম মামলায় হাজিরা দিতে সোমবার ভোরে বাড়ি থেকে খুলনার উদ্দেশ্য ভাড়ায় চালিত মোটরসাইকেলে রওনা দেয়।

সকাল ৭ টার দিকে মৌখালী বাজারে পৌছালে বিপরীত দিক থেকে আসা চাঁদখালীর একটি এ বি ইটভাটার লরি ( ট্রাক) এর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মটরসাইকেল ড্রাইভার আবু মুছা ও যাত্রী খায়রুল মারাত্মক জখম হয়ে আহত হয়। দ্রুত আহত দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, সকাল ১০ টার দিকে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত খায়রুলের মৃত্যু হয় ও মুমূর্ষু অবস্থায় চালক আবু মুছাকে খুমেক হাসপাতালে পাঠানো হয়। সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই সাদ্দাম হোসেন বলেন, নিহতের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে ।

সংঘর্ষে নিহতের ঘটনায় থানায় মামলার প্রস্তুতির তথ্য দিয়ে ওসি মো. ওবায়দুর রহমান বলেন, ঘাতক ট্রাক চালক পালাতক রয়েছে। তবে ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by