দেশজুড়ে

প্রকৌশলী হত্যাকাণ্ডের বিচারের দাবীতে গোপালগঞ্জে এলজিইডির কালোব্যাজ ধারণ ও শোক র‍্যালি

  প্রতিনিধি ২ জুন ২০২০ , ৬:৫৬:২৯ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জ :গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের নির্মম হত্যাকান্ডের অধিকতর তদন্ত এবং দ্রুত বিচারের জোর দাবি জানিয়ে বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় গোপালগঞ্জ এলজিইডিতে  নিযুক্ত সকল প্রকৌশলীগণ সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ কার্যালয়ের সামনে কালোব্যাজ ধারণ ও শোক র‍্যালি পালন করেছেন।
সামাজিক দূরত্ব বজায় রেখে এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো.এহসানুল হক, সিনিয়র সহকারী প্রকৌশলী সরদার একরামুল কবির, সদর উপজেলা প্রকৌশলী মো.জাহিদুল ইসলাম, সহকারী প্রকৌশলী রবিউল হোছাইন প্রমুখ উপস্থিত ছিলেন।
শোকাহত প্রকৌশলীগণের পক্ষে এলজিইডি'র নির্বাহী প্রকৌশলী মো.এহসানুল হকের নেতৃত্বে নিহত প্রকৌশলী দেলোয়ার হোসেনের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে তাঁর রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। হত্যাকাণ্ডের অধিকতর তদন্ত সহ দ্রুত বিচারের জোর দাবি জানিয়ে এবং নিরাপদ ও সুষ্ঠু কর্মপরিবেশ নিশ্চিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন প্রকৌশলীগণ।

 

Powered by