দেশজুড়ে

প্রায় ১ কোটি ৩০ লক্ষ পরিবারকে টিসিবির পণ্য দিচ্ছেন প্রধানমন্ত্রী – পলক

  মো. এমরান আলী রানা ১৬ মার্চ ২০২৪ , ৪:১৭:০৫ প্রিন্ট সংস্করণ

প্রায় ১ কোটি ৩০ লক্ষ পরিবারকে টিসিবির পণ্য দিচ্ছেন প্রধানমন্ত্রী - পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী ১ কোটি ৩০ লক্ষ পরিবারকে টিসিবির পণ্য দিচ্ছেন। সেখান থেকে স্বল্পমূল্যে চাল-ডাল, তেল ক্রয় করতে পারছেন নিম্নবিত্ত ও স্বল্প আয়ের মানুষ।

শনিবার (১৬ মার্চ) সকাল ১০টায় নাটোরের সিংড়ায় সরকারি খাদ্য গোডাউন চত্বরে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সৌদি আরবের বাদশাহ্ এঁর পক্ষ হতে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, পর পর দুই বছর মহামারি করোনা, দুই বছর ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারাবিশ্বে অর্থনৈতিক অবস্থা একটা মারাত্মক সংকটের মধ্যে পড়েছে। যার জন্য আমরা বাংলাদেশের মানুষ দায়ী না, বাংলাদেশের সরকার দায়ী না। কিন্তু এর ভুক্তভোগী আমাদের হতে হচ্ছে।

আমাদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য অনেক বেড়ে গেছে। আমাদের নিম্নবিত্তদের চাল-ডাল অনেক বেশি দামে কিনতে হচ্ছে। এজন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আ.লীগের এমপি-মন্ত্রী ও সকল পর্যায়ের নেতাকর্মীদের ইফতার পার্টি না করে সে অর্থ নিম্নবিত্তের পেছনে ব্যয় করার নির্দেশ দিয়েছেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ আমাকে ভোট ও ভালবাসা দিয়েছেন বলে জননেত্রী শেখ হাসিনা আমাকে পরপর ৩ বার মন্ত্রী পরিষদের সদস্য মনোনীত করে দেশ ও দেশের মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি আমৃত্যু সিংড়ার ৫ লাখ মানুষের সেবক হয়ে সেবা করে যেতে পারি সেজন্য সকলে দোয়া করবেন। আমি যেন সবসময় সিংড়ার মানুষের মুখে হাসি ফোঁটাতে পারি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি এড. শেখ মো. ওহিদুর রহমান, পৌর আ.লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আনিসুর রহমান লিখন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by