রংপুর

উলিপুরে পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠিত 

  প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৩৭:৩৯ প্রিন্ট সংস্করণ

উলিপুরে পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠিত

‘এসো হে নবীন এসো এসো এসো আলোর মিছিলে। ভুলিতে পারিব না যারে তারা কি আমাদের ভুলিতে পারে’। কুড়িগ্রামের উলিপুরে পৌরসভাধীন ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হযরত ফাতিমা (রা.) পৌর বালিকা বিদ্যালয় ও কলেজে ২০২৪ ইং শিক্ষাবর্ষে ভর্তিকৃত ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ এবং SSC ও HSC পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় হযরত ফাতিমা (রা.) পৌর বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠে ভর্তিকৃত ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ এবং SSC ও HSC পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান। এ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন উক্ত বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মো. জিয়াউর রহমান।

ভর্তিকৃত ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। বিদায়ী পরীক্ষার্থীদের শিক্ষা উপকরণ সামগ্রী দিয়ে বিদায় দেয়া হয়। অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ হাফিজ রুহুল আমীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ মামুন সরকার মিঠু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ আব্দুল মজিত (হাড়ি), কমিটির সদস্যবৃন্দ সহ সকল শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীবৃন্দ ও অভিভাবকবৃন্দ।

এসময় অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ হাফিজ রুহুল আমীন বলেন, তোমরা যারা ষষ্ঠ শ্রেণির ভর্তিকৃত শিক্ষার্থী আছ তোমাদেরকে ফুল দিয়ে বরণ করে নিলাম। তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। আর যারা এখান থেকে বিদায় নিয়ে যাচ্ছ তোমাদের প্রতি রইল দোয়া।

তোমরা ভালোভাবে পরীক্ষা দিয়ে ভালো রেজাল্ট করে ভালো জায়গায় যেন প্রতিষ্ঠিত হতে পার। ভালো জায়গায় প্রতিষ্ঠিত হলে প্রতিষ্ঠানের সুনাম চারিদিকে ছড়িয়ে পড়বে বলে আমি আশা করি।

আরও খবর

Sponsered content

Powered by