রংপুর

ফুলবাড়ী দোকান কর্মচারী ইউনিয়ন এর দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৯ নভেম্বর ২০২৩ , ৪:১৯:৩১ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ী দোকান কর্মচারী ইউনিয়ন এর দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

দিনাজপুরের ফুলবাড়ী দোকান কর্মচারী ইউনিয়ন ১৪৭৫ এর দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) সকাল ৯টায় ভোট গ্রহন শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। সংগঠনের দ্বি-বার্ষিক নির্বাচনে ৮টি পদে ১৫ জন প্রার্থী প্রতিদন্দিতা করেন। তবে সভাপতি, সহ-সাধারন সম্পাদক ও দপ্তর সম্পাদক পদে কেউ নির্বাচন না করায় তিনটি পদে বিনা প্রতিদন্দিতায় সভাপতি পদে মোঃ হামিদুল ইসলাম,সহ সাধারন সম্পাদক পদে আসাদুল ইসলাম ও দপ্তর সম্পাদক পদে ইদ্রিস আলী নির্বাচিত হন।

২৯৬ জন ভোটার তাদের ভোট প্রয়োগের মধ্যদিয়ে ৫টি পদে উৎসব মুখোর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সহ-সভাপতি সাইফুল ইসলাম জগ প্রতীক নিয়ে ১৪৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দি মুকুল চন্দ্র সরকার ফুটবল প্রতিকে ৬৭ ভোট পান। সাধারণ সম্পাদক পদে ফরিদ আলী খেজুরগাছ প্রতীক নিয়ে ১৭১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দি সোহেল রিক্সা প্রতীকে ৬৯ ভোট পান। কোষাধ্যক পদে আলতাব হোসেন হতি প্রতীক নিয়ে ২১৪ ভোট পেয়ে নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদন্দি ইমরান হোসেন তালা প্রতীকে ৭২ ভোট পান। কার্যকারী সদস্য পদে রাজিকুল ইসলাম আম প্রতীক নিয়ে ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হন। কার্যকারী সদস্য পদে রানা হাসান হরিণ প্রতীক নিয়ে ১৫৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদন্দি কাচি প্রতীকে ১৫৪ ভোট ও অম্রিত চন্দ্র দাস টেলিভিশন প্রতীকে ৬৩ ভোট পান। নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ হামিদুল ইসলাম বলেন, আমাদের নতুন কমিটি শ্রম আইনের ভিতরে থেকে শ্রমীকদের সকল স্বার্থ রক্ষায় পদক্ষেপ নিবেন। সকলকে ঐক্যবন্ধ থেকে সংগঠনটিকে শক্তিশালী করে গড়ে তুলতে সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনার রায়হান কবির,সহকারী কমিশনার বদিউজ্জামান বাদল,নওশাদ আলীর নেতৃত্বে নির্বাচন পরিচালনা করা হয়। এসময় দিনাজপুর শ্রম অধিদপ্তরের কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির,ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ হারুন-উর-রশীদসহ নির্বাচন চলাকালে পুলিশ,আনসার ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by