দেশজুড়ে

ফোনে চিকিৎসা সেবার উদ্যোগ নিলেন রাউজানের সাংসদপুত্র

  প্রতিনিধি ২০ এপ্রিল ২০২০ , ৫:৪০:৫৯ প্রিন্ট সংস্করণ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি: দেশে মহামারী করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার আগে থেকেই বেশ সোচ্চার থেকে বিভিন্ন মানবিক কার্যক্রম করে আসছেন চট্টগ্রামের রাউজানের সাংসদপুত্র ও তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী। তারই ধারাবাহিকতায় এবার প্রায় ৮০ জন ডাক্তার নিয়ে শুরু করলেন টেলিফোনে চিকিৎসা সেবা কার্যক্রম।

নিজের ফেসবুক টাইমলাইনে আজ ১৯ এপ্রিল রবিবার সন্ধ্যায় এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন ফারাজ করিম চৌধুরী। তার দেওয়া ঐ স্ট্যাটাসে চট্টগ্রামের বিভিন্ন সরকারি-বেসরকারি মেডিকেলের স্বনামধন্য ৮০ জন ডাক্তারের নাম ও মোবাইল নাম্বার দেওয়া হয়েছে। যাদেরকে প্রতিদিন বিকাল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ফোন করলে পাওয়া যাবে প্রয়োজনীয় চিকিৎসা সেবা।

এ প্রসঙ্গে জানতে চাইলে ফারাজ করিম চৌধুরী বলেন, “চলমান লকডাউন পরিস্থিতিতে বৃহত্তর চট্টগ্রাম বিভাগের প্রত্যেক জেলার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি। আমাদের এই কার্যক্রমে সম্মানিত ডাক্তারবৃন্দ কোন ফি ছাড়াই সেবা দিবেন। যা আমাদের সকলের জন্য ভালো হবে বলে আমি মনে করি।”

জানা যায়, সাউদার্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ জয়ব্রত দাশ (০১৮১৯-৩১৮৩৩৪), চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ আলী আসগর চৌধুরী (০১৮১৯-৩৪৫২৫২), চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লিভার ও পরিপাকতন্ত্র বিশেষজ্ঞ ডাঃ বিনয় পাল (০১৫৫২-৩৬৯২২৪), চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাললের লিভার ও পরিপাকতন্ত্র বিশেষজ্ঞ ডাঃ এস এম আলী হায়দার (০১৬৭৪-৮৯৮৭০৭), চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাঃ কামরুন নাহার লুনা (০১৭৫২-০০৪২৭৩) সহ সর্বমোট প্রায় ৮০ জন চিকিৎসক টেলিফোনে এই চিকিৎসা সেবা দিবেন।

আরও খবর

Sponsered content

Powered by