চট্টগ্রাম

বকশীগঞ্জের পূজামন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান প্রদান

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২২ , ৩:৪৭:০৯ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:

হিন্দু ধর্মীয় সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জামালপুুুরের বকশীগঞ্জ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম সওদাগর পৌরসভা এলাকার পূজামন্ডপ গুলোতে আর্থিক অনুদান প্রদান করেছেন।

মঙ্গলবার দুপুরে পৌর মেয়রের কার্যালয়ে আর্থিক অনুুদান প্রদান করেন পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম সওদাগর। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল আমিন,পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনুুপ কুমার সেন,বকশীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম শাহীন আলআমীন, কাউন্সিলর হাসিবুর রহমান বাবুল,মহিলা কাউন্সিলর রহিমা বেগম,হিসাব কর্মকর্তা আশরাফ আলী, বিশিষ্ট ব্যাবসায়ী বিজন কুুমার সাহা,পৌর কাউন্সিলরগণ স্থানীয় ব্যক্তিবর্গ সহ পূজা মন্ডপ গুলোর প্রতিনিধিরা।এসময় পৌরসভার মোট ৯ টি পূজা মন্ডপে পাঁচ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করা হয়।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুন্ন রেখে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এই দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মাবলম্বীদের জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

আরও খবর

Sponsered content

Powered by