দেশজুড়ে

বকশীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সভাপতির বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল

  প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২২ , ৫:৫৮:৪৪ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদের বিচােেরর দাবীতে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শনিবাার দুপুরে উপজেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী যুবলীগ ও বকশীগঞ্জ পৌর যুবলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃত্বে ওই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বকশীগঞ্জ এনএম হাইস্কুল মাঠ থেকে বের হয়ে সারা শহর প্রদক্ষিন করে বকশীগঞ্জ বটতলা মোড়ে সমাবেশ করেন।

জানা যায়, ২৬ অক্টোবর নীলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড সম্মেলনে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে প্রকাশ্যে পিটিয়ে আহত করে। সাইফুল ইসলাম খোকা প্রতিবাদ করলে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ ঘটনার ২ ঘন্টা পরেই সাইফুল ইসলাম খোকাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করেন।

মারধর করার অভিযোগে নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নিলক্ষিয়া আব্দুুস সালাম উচ্চ বিদ্যালয়ের প্রধাান শিক্ষক সাইফুল ইসলাম খোকা বাদী হয়ে ২৭ অক্টোবর বকশীগঞ্জ থানায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ ও তার সহেেযাগীদের বিরুদ্ধে মামলা করেন। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বকশীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আগা সাইয়ুম।

বক্তব্য রাখেন পৌর মেয়র ও বকশীগঞ্জ পৌর আওয়ামী যুবলীগ লীগের আহবায়ক নজরুল ইসলাম সওদাগর, নীলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা, মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক ও জামালপুর জেলা পরিষদের সদস্য শিলা সরোয়ার ।

আরও খবর

Sponsered content

Powered by