দেশজুড়ে

বকশীগঞ্জে পুলিশ সহ নতুন ১৫ জন করোনায় আক্রান্ত

  প্রতিনিধি ৪ জুন ২০২০ , ৯:৫৩:২১ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুর বকশীগঞ্জে পুলিশ সদস্য সহ নতুন করে ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আগের ৩ জন করোনা রোগী পজিটিভ হওয়ায় সংযোজন করা হয় নাই। উপজেলায় সর্বমোট আক্রান্ত-৩৯ জন।

বৃহস্পতিবার ময়মনসিংহ পিসিআর ল্যাব থেকে নতুন-১৫ ও পুরাতন ৩ জন সহ মোট- ১৮ জনের নমুনা পরিক্ষার রির্পোটে করোনা পজেটিভ আসে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডাঃ নাজিম শাহরিয়ার। 

বকশীগঞ্জ পৌরসভায় দুই পুলিশ সদস্য সহ ৮ জন,উপজেলার বাট্রাজোর ইউনিয়নের ৭ জন ও পুরাতন ৩ জনের বাড়ী লাউচাপড়া-১ টেংরামারী-১ ও কুশল নগরে-১ জন। বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী জানান ২৭ মে, ৩১ মে ও ১ জুন এ সংগ্রহিত নমুনা পরিক্ষার রির্পোটে নতুন-১৫ জন সহ-১৮ জনের করোনা পজেটিভ আসে। তিনি আরও বলেন বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আ.স.ম জামশেদ খোন্দকার করোনা পরীক্ষার নমুনা দিলে তার রির্পোট নেগেটিভ আসে।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.স.ম জামশেদ খোন্দকার জানান, আজকের ফলাফল দেখে বুঝা যায়,বকশীগঞ্জে কমিউনিটি পর্যায়ে করোনার সংক্রমণ মারাত্বক পর্যায়ে রয়েছে। তাই নিজের এবং সকলের স্বার্থে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান। একই সাথে আতঙ্কিত না হয়ে সতর্ক থেকে পরিস্থিতি মেকাবেলার আহŸান করেন।
 

আরও খবর

Sponsered content

Powered by