দেশজুড়ে

বাগেরহাটে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার

  প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৪ , ৫:৩৯:০৬ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার

বাগেরহাটে দুই তরুণীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে  ফকিরহাট সদর ইউনিয়নের ছাত্রলীগরে সভাপতি মো. শাকিল সরদারকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার  শাকিল ফকিরহাট উপজলোর জাড়িয়া-চৌমাথা এলাকার মোস্তাব সরদাররে ছেলে। রোববার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় ফকিরহাট উপজেলার জাড়িয়া এলাকা থেকে শাকিলকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে নির্যাতিতা এক তরুণী (২১) বাদী হয়ে ফকিরহাট থানায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন। অপর আসামি মেহেদী হাসান (২০) পলাতক রয়েছে।

বিষয়টি বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক ইন্সপেক্টর বাবুল আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন

মামলা সূত্রে জানা যায়, শনবিার (১৩ জানুয়ারী) বিকেলে দুই বান্ধবী চাচাতো ভাই ও এক বন্ধুর সঙ্গে রামপাল তাপবদি্যুৎ কন্দ্রে ঘুরতে যান।

পরে সেখান থকে রাত ১১টার সময় খানজাহান আলী মাজারে যান। বেড়ানো শেষে আনুমানকি রাত ১২টা ১০ মিনিটে তারা খুলনার দিকে রওনা দেন। পরে ফকিরহাটের জাড়িয়া চৌমাথা এলাকায় গতিরোধক অতিক্রমম করার সময় শাকিল সরদার এক তরুণীর ওড়না টেনে ধরেন। এতে ওই তরুণী ও তার বন্ধু মোটরসাইকেল থেকে রাস্তার ওপর পড়ে যান। বিষয়টি দেখতে পেয়ে অন্য মোটরসাইকেলের চালক ও তরুণী মোটরসাইকেল থেকে নেমে যান। মোটরসাইকেলের তরুণ-তরুণীরা কোনো কিছু জানতে চাওয়ার আগইে শাকিল ও মেহেদি তাদের মারধর করতে থাকেন।  

একর্পযায়ে শাকিল ও মেহেদি ওই তরুণীদের র্পাশ্বর্বতী স্বপন দেবনাথের চায়ের দোকানের ভিতর নিয়ে যান। একজনকে চায়ের দোকানের বেঞ্চের ওপর এবং অন্যজনকে পার্শবর্তী প্রশান্ত ব্যানার্জীর  দোকানের পিছনে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা দুই তরুণী ও তরুণদরে পার্শবর্তী জাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনে নামিয়ে সেখানে আবারও ধর্ষণ করা হয়। একর্পযায়ে তরুণীদরে সঙ্গে থাকা এক তরুণ পালিয়ে যেতে সক্ষম হয়। শাকিল ও মেহেদি তরুণ-তরুণীদরে কাছে থাকা নগদ টাকা’ ছিনিয়ে নিয়ে ঘটনার কথা কাউকে না বলার জন্য হুমকি-ধামকি দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। এর মধ্যে আগে পালিয়ে যাওয়া তরুণ ৯৯৯-এ ফোন দিয়ে পুলশিকে জানায়। পরে রোববার (১৪ জানুয়ারী) বাড়ি থেকে তরুণীদের উদ্ধার করে পুলিশ ।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস) মো. আশরাফুল আলম বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষণের শিকার তুই তরুণীকে উদ্ধার করা হয়ছে। খুলনা মডেকিলে কলজে হাসপাতালে তাদরে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় দুইজনকে আসামি করে মামলা দায়রে করা হয়েছে। এর মধ্যে শাকিল সরদার নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) শাকিল সরদারকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে করা হয়েছে। অপর আসামি মেহেদি হাসানকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by